Advertisement

Shani Blessing Zodiac till 2024: যা চাইবেন তাই হবে, ২০২৪ পর্যন্ত মিথুন-সহ ৩ রাশিকে সাফল্যে ভরাবেন শনি

Shani Margi 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ নভেম্বর শনিবার, শনি কুম্ভ রাশিতে মার্গী হতে চলেছে। এই সময়ে, শনির মার্গী চাল অনেক রাশিকে প্রভাবিত করবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে লাভবান হতে চলেছেন।

৩ রাশির ভাগ্য উজ্জ্বল করবেন শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Sep 2023,
  • अपडेटेड 10:42 AM IST

Shani Retrgrade Effect On Zodiac Sign: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি যে কোনো রাশিতে আড়াই বছর অবস্থান করে।  শনি চলতি বছরের শুরুতে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এবং বর্তমানে কুম্ভ রাশিতে বক্রী চালে অবস্থান করছেন। ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবেন শনিদেব।

৪ নভেম্বর, শনি কুম্ভ রাশি থেকে মার্গী হয়ে যাবে। শনির মার্গী  গতিবিধির প্রভাব অনেক রাশির মানুষের জীবনে দেখা যাবে। এটা বিশ্বাস করা হয় যে যাদের কোষ্ঠীতে শনি শুভ অবস্থানে থাকে তারা জীবনের সমস্ত আরাম ও সুখ পায়। সব বিলাসিতা পাওয়া যায়। কোষ্ঠীতে শনি অশুভ হলে ব্যক্তির জীবন সমস্যায় ঘেরা থাকে। শনি মার্গী  থাকার কারণে কোন রাশির জাতকদের ভাগ্য খুলতে চলেছে জেনে নিন।

বৃষ (Taurus)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কুম্ভ রাশিতে শনির গোচর  এই রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে।  শনি আপনার কোষ্ঠীর কর্মের ঘরে মার্গী হতে  চলেছেন। এমন পরিস্থিতিতে বৃষ রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় ভালো অগ্রগতি পেতে পারেন। এই সময়ে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। নতুন কোনো পরিকল্পনার কাজে সাফল্য পাবেন। জমি ও সম্পত্তি ক্রয় করে আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে পাবেন। যারা নতুন ব্যবসা এবং নতুন চাকরি খুঁজছেন তারা এই সময়ে সাফল্য পাবেন।  

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য দুর্দান্ত এবং ভাগ্যবান সময় হতে চলেছে। ৪ নভেম্বরের পরে আপনি আপনার সমস্ত কাজে সাফল্য পাবেন। সেই সঙ্গে একটু পরিশ্রম করলে অবশ্যই ফল পাওয়া যাবে। হঠাৎ আর্থিক লাভ এবং আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি যদি কোনও আইনি বিবাদে থাকেন তবে সিদ্ধান্ত আপনার পক্ষে হবে। চাকরিজীবীরা ভালো সুযোগ পাবেন। এই সময়ে আপনি সম্মান ও খ্যাতি লাভ করবেন। 

Advertisement

তুলা (Libra)
তুলা রাশির জাতকদের কেরিয়ারের জন্য এই সময়টা ভালো। এই সময়ের মধ্যে তারা ভাল ফল পাবেন। কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। আপনি হঠাৎ অনেক টাকা পাবেন। যারা বহু বছর ধরে চাকরি নিয়ে চিন্তিত তারা এখন পদোন্নতি পেতে পারেন। এই সময়ে ব্যবসায়ীরা ব্যবসায় ভালো লাভ করবেন।   

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement