Advertisement

Shani Margi Lucky Yog: ৩০ বছর পর কাটছে দুর্ভাগ্য, দীপাবলির আগে ৩ রাশিতে সদয় শনিদেব

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহ ধীরে ধীরে চলে। আড়াই বছরে তার রাশি পরিবর্তন করে। এছাড়াও, তারা তাদের কর্ম অনুসারে ফল দেয়। তাই শনিদেবকে নিয়ে সবার মনেই আতঙ্ক বিরাজ করছে। এই বছর, ৩০ বছর পর, শনি তার নিজস্ব রাশি কুম্ভতে প্রবেশ করেছেন। বর্তমানে শনি কুম্ভ রাশিতে বক্রী আছেন। ১২ নভেম্বর, দীপাবলির আগে, ৪ নভেম্বর, শনি তার গতিপথ পরিবর্তন করবেন।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2023,
  • अपडेटेड 5:43 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহ ধীরে ধীরে চলে
  • আড়াই বছরে তার রাশি পরিবর্তন করে

Shani Margi Lucky Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহ ধীরে ধীরে চলে। আড়াই বছরে তার রাশি পরিবর্তন করে। এছাড়াও, তারা তাদের কর্ম অনুসারে ফল দেয়। তাই শনিদেবকে নিয়ে সবার মনেই আতঙ্ক বিরাজ করছে। এই বছর, ৩০ বছর পর, শনি তার নিজস্ব রাশি কুম্ভতে প্রবেশ করেছেন। বর্তমানে শনি কুম্ভ রাশিতে বক্রী আছেন। ১২ নভেম্বর, দীপাবলির আগে, ৪ নভেম্বর, শনি তার গতিপথ পরিবর্তন করবেন। এইসময়ে শনি ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য বিশাল সুবিধা দেবেন। জেনেনিন এই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

শনির মার্গীতে কী সুবিধা-
বৃষ রাশি

শনির মার্গী বৃষ রাশির মানুষের আত্মবিশ্বাস বাড়বে। কেরিয়ারে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন তিনি। ব্যবসায় লাভ হবে। কর্মক্ষেত্রে ধীরে ধীরে উন্নতি করবেন। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। নতুন সুযোগ পাবেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি আপনার সমস্ত সমস্যার অবসান ঘটাবে।

কর্কট রাশি
শনির প্রত্যক্ষ গতি কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ ফল দিতে চলেছে। পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। চাকরি-ব্যবসায় অগ্রগতির জন্য করা প্রতিটি প্রচেষ্টা সফল হবে। একের পর এক ভাল খবর পাবেন। কঠোর পরিশ্রমের অনুকূল ফল পাবেন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ও ব্যক্তিরা সাফল্য পাবেন।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শনির পথ আশীর্বাদের মতো প্রমাণিত হবে। এই ব্যক্তিরা কর্মক্ষেত্রে সুখবর পেতে পারেন। চাকরিতে প্রমোশন-ইনক্রিমেন্ট পেতে পারেন। যারা ব্যবসা করছেন তারা লাভবান হবেন। ব্যবসায় সম্প্রসারণ হবে। ঘরে সুখ থাকবে। ভাল উপার্জন করবেন। পরিবারের জন্য কেনাকাটা করতে পারেন। বেকাররা চাকরি পাবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement