Advertisement

Shani Margi Blessings: দীপাবলির পর লটারি লাগবে ৩ রাশির, শনি মার্গী হতেই শুরু হয় যাবে 'অচ্ছে দিন'

এই বছর, দীপাবলির উত্সব কিছু রাশির জন্য বাম্পার লাভ এবং সুখ দিতে চলেছে। নভেম্বরের প্রথম সপ্তাহে দীপাবলি উদযাপন করার পরে, শনি ১৫ নভেম্বর ২০২৪-এ সরাসরি ঘুরবে এবং কিছু রাশির চিহ্নের ভাগ্য পরিবর্তন করবে।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Aug 2024,
  • अपडेटेड 10:31 AM IST

Shani Margi 2024 Date and Time: এই বছর, দীপাবলির উত্সব কিছু রাশির জন্য বাম্পার লাভ এবং সুখ দিতে চলেছে। নভেম্বরের প্রথম সপ্তাহে দীপাবলি উদযাপন করার পরে, শনি ১৫ নভেম্বর ২০২৪-এ সরাসরি ঘুরবে এবং কিছু রাশির চিহ্নের ভাগ্য পরিবর্তন করবে।

৩০ বছর পর কুম্ভ রাশিতে শনি
প্রতি আড়াই বছরে শনি তার রাশিচক্র পরিবর্তন করে, তাই যেকোনও রাশিতে ফিরে আসতে ৩০ বছর সময় লাগে। বর্তমানে শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছে। ৩০ বছর পর, শনি কুম্ভ রাশিতে রয়েছে এবং ২০২৫ সালের মার্চ পর্যন্ত সেখানে থাকবে।

শনি বক্রীতে আছে
শনি বর্তমানে বক্রী এবং কুম্ভ রাশিতে। দীপাবলির পরে, ১৫ নভেম্বর, ২০২৪ থেকে, শনি মার্গী হবেন এবং সরাসরি কুম্ভ রাশিতে চলে যাবে। শনির সরাসরি গতি কিছু রাশির চিহ্নের ভাগ্য উজ্জ্বল করতে পারে। জেনে নিন সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

মিথুন রাশি
দীর্ঘ সময় পরে, ভাগ্য আপনার পক্ষে শুরু করবে। যে কাজগুলো আপনি দীর্ঘদিন ধরে সম্পন্ন করতে হিমশিম খাচ্ছিলেন তা এখন সম্পন্ন হতে পারে। ক্যারিয়ার ভালো যাবে। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে।

কর্কট রাশি
দীপাবলি উৎসব কর্কট রাশির জাতকদের জন্য লটারি হতে পারে। তিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আয় বাড়বে। এছাড়াও, মানুষের পরিবারে যে অশান্তি বা সমস্যা ছিল তাও দূর হবে। কর্মজীবনে অগ্রগতি হবে।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা এই বছর দিওয়ালি উদযাপন করবেন। জীবনে সমস্যা শেষ হবে এবং সুখ প্রবেশ করবে। পরিশ্রমের ফল পাবেন। কর্মক্ষেত্রে কোনও বড় দায়িত্ব পেতে পারেন। উন্নতির সুযোগ থাকবে।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement