Advertisement

Chandra Grahan-Lokkhi Puja 2023 Lucky Zodiac: লক্ষ্মীপুজোয় চন্দ্রগহণের শুভ ফল পাবে ৩ রাশি, জীবনে আর্থিক উন্নতি-সাফল্য

Last Chandra Grahan 2023: বছরের দ্বিতীয় এবং শেষ চন্দ্রগ্রহণ খুব বিশেষ হতে চলেছে কারণ এটি ভারতে দৃশ্যমান হবে। এছাড়াও, চন্দ্রগ্রহণের পরে, শনি মার্গী হবে এবং রাহু-কেতু গোচর বড় পরিবর্তন আনবে।

চন্দ্রগ্রহণ ধনী করবে ৩ রাশিকে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Sep 2023,
  • अपडेटेड 6:42 PM IST

Shani Margi 2023 and Rahu Ketu Gochar 2023: ২০২৩ সাল গ্রহণের দিক থেকে বিশেষ। এই বছর ৪টি গ্রহণ হতে চলেছে এবং শেষ চন্দ্রগ্রহণটি  ভারতে দৃশ্যমান হবে, এবং সেইসঙ্গে ১২টি রাশির উপর শুভ এবং অশুভ প্রভাব ফেলবে। শুধু তাই নয়, ২৯ অক্টোবর ২০২৩ তারিখে চন্দ্রগ্রহণের পর, শনি মাত্র এক সপ্তাহের মধ্যে ঘরের ভিতরে চাল পরিবর্তন করে মার্গী হবে  এবং রাহু-কেতু গোচর করবে। ৩০ অক্টোবর, ২০২৩-এ, রাহু এবং কেতু, যারা সর্বদা পিছিয়ে যায়, গোচর  করবে। রাহু মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে, আর কেতুও তুলা থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। এর পরে, ৪ নভেম্বর, শনি  তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে মার্গী হবে। এক সপ্তাহের মধ্যে গ্রহের অবস্থানের এত পরিবর্তন বদলে দেবে ৩টি রাশির মানুষের ভাগ্য। এসব মানুষ বিশাল সুবিধা পাবেন। 

প্রসঙ্গত,এ বছর শারদ পূর্ণিমা ২৮ অক্টোবর শনিবার পালিত হবে, যা সকাল ৪:১৭ মিনিটে শুরু হবে এবং পরের দিন, ২৯ অক্টোবর রবিবার রাত ১:৫৩ মিনিট পর্যন্ত চলবে। এই দিনে চন্দ্রোদয় ঘটবে বিকেল ৫টা ২০ মিনিটে। এই উপলক্ষে লোকেরা ব্রত পালন করবেন এবং দেবী লক্ষ্মীর আরাধনা করবেন। আর এর মাঝেই ঘটবে চন্দ্রগ্রহণ। যা ৩টি রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে।

মিথুন (Gemini)
 চন্দ্রগ্রহণ, মার্গী  শনি এবং রাহু-কেতুর গোচর  মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই গ্রহ গোচর মিথুন রাশির  ব্যক্তিদের আর্থিক সুবিধা দেবে। আপনি বকেয়া অর্থ পাবেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। যেকোনো পরীক্ষা, প্রতিযোগিতা এবং ইন্টারভিউতে আপনি সাফল্য পাবেন। চাকরিতে পদোন্নতি পাবেন। ব্যবসায় লাভ বাড়বে। 

কর্কট (Cancer)
 কর্কট রাশির জাতকদের জন্য রাহু-কেতু-শনির অবস্থান জীবনে অনুকূল পরিবর্তন আনবে। এই সময়টি আপনার পুরনো ইচ্ছা পূরণ করবে। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। ব্যবসায় সাফল্য পাবেন। বিশেষ করে যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা বিশাল সুবিধা পাবেন। আপনার স্বপ্ন পূরণ হবে। আর্থিক সুবিধা পাবেন। 

Advertisement

সিংহ (Leo)
রাহু-কেতু-শনির অবস্থানের পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এসব মানুষের কোনো বড় সমস্যার সমাধান হবে। আপনি নতুন কাজের জন্য চেষ্টা করবেন। ব্যবসার প্রসার ঘটবে। সরকারি সেক্টরে কর্মরতদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ। আপনার জীবনে একটি বড় এবং ইতিবাচক পরিবর্তন হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement