Advertisement

Shani Lucky Zodiacs In Mid 2024: ২০২৪-র মাঝামাঝি থেকে ভাগ্য ফিরছে ৩ রাশির, শনির কৃপায় অপার সাফল্য

শনিদেব কুম্ভ রাশিতে উপবিষ্ট রয়েছেন। ২০২৪ সালেও রাশিবদল করবেন না। তবে জুন মাসে শনি তার গতি পরিবর্তন করবেন। আগামী ৩০ জুন দুপুর ১২টা ৩৫ মিনিটে শনিদেব কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবেন।

Shani Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Jan 2024,
  • अपडेटेड 7:12 PM IST
  • বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন শনিদেব।
  • শনি বছরের মাঝামাঝি বক্রী হবেন।

জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহের স্থানান্তরের বিশেষ গুরুত্ব রয়েছে। শনির শুভ অবস্থান একজন মানুষকে ধনী করতে পারে। সেই সঙ্গে শনির অশুভ প্রভাবের কারণে কোনও ব্যক্তি শনির সাড়ে সাতি ও ঢাইয়ার কারণে0 বিপর্যস্ত হন। জীবনে সুখ-শান্তি থাকে না। শনিদেব কুম্ভ রাশিতে উপবিষ্ট রয়েছেন। ২০২৪ সালেও রাশিবদল করবেন না। তবে জুন মাসে শনি তার গতি পরিবর্তন করবেন। আগামী ৩০ জুন দুপুর ১২টা ৩৫ মিনিটে শনিদেব কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবেন। শনির বিপরীত গতি ৩ রাশির জন্য শুভ হতে চলেছে। তাঁরা জীবনে পাবেন সাফল্য ও সুখ। 

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বিপরীতমুখী গতিবিধি উপকারী হতে পারে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। জুনের পর থেকে আপনার ভালো সময় শুরু হবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে বাড়িতে বেশি সময় কাটাবেন। আর্থিক অবস্থাও আগের থেকে ভালো হবে। প্রেমজীবনও ভালো যাবে। আর্থিকভাবে আপনি আরও শক্তিশালী হবেন।

বৃষ রাশি- শনির বিপরীত গতি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। কর্মক্ষেত্রে লাভবান হতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। তবে ব্যয়ও বাড়তে পারে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। স্বাস্থ্যও ভালো যাবে। বছরের মাঝামাঝি সময় থেকে আয়ের নতুন উৎস তৈরি হবে। 

সিংহ রাশি- শনির শুভ প্রভাবের কারণে ব্যবসায়ীরা কিছু সুখবর পেতে পারেন বছরের মাঝামাঝিতে। আয়ের নতুন উৎস তৈরি হবে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন। কর্ম সংক্রান্ত কিছু ভালো খবর পেতে পারেন। প্রেম জীবনে রোমান্স বজায় থাকবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। অর্থকড়ির দিক থেকে আপনার সুসময় যাবে। আপনার আয় বাড়বে জুনের পর থেকে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement