Advertisement

Shani Sade Sati Upay: শনির কোপে ৩ রাশি, ২০২৫ সাল পর্যন্ত চরম ভোগান্তি; জানুন মুক্তির উপায়

Shani Sade Sati Upay: শনি ২৯ মার্চ, ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। এই সময়ে, শনির সাড়ে সাতি ৩ রাশির উপর চলবে এবং এই ব্যক্তিদের অনেক কষ্ট এবং ক্ষতি সহ্য করতে হতে পারে। শনির কোপ থেকে বাঁচতে সাড়ে সাতির দুর্ভোগ কমাতে কী করতে হবে, জেনে নিন...

শনির কোপে ৩ রাশি, ২০২৫ সাল পর্যন্ত চরম ভোগান্তি; জানুন মুক্তির উপায়
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 29 Nov 2023,
  • अपडेटेड 6:15 PM IST
  • শনি ২৯ মার্চ, ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে।
  • এই সময়ে, শনির সাড়ে সাতি ৩ রাশির উপর চলবে এবং এই ব্যক্তিদের অনেক কষ্ট এবং ক্ষতি সহ্য করতে হতে পারে।

Shani Sade Sati Upay: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। কারণ, তিনি মানুষের কর্ম অনুযায়ী ফল দেন। শনিদেব সবচেয়ে ধীর গতিতে যান এবং আড়াই বছর পর পর রাশি পরিবর্তন করেন।

এই বছর, ১৭ জানুয়ারি, ২০২৩ তারিখে, শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনি। এখন শনি ২৯ মার্চ, ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। এই সময়ে, শনির সাড়ে সাতি ৩ রাশির উপর চলবে এবং ওই ৩ রাশির জাতক জাতিকাদের অনেক কষ্ট এবং ক্ষতি সহ্য করতে হতে পারে। তাই এই ৩ রাশির জাতক জাতিকাদের এই ২ বছরের বেশি সময় খুব সাবধানে কাটাতে হবে। 

যে ৩ রাশির জাতক জাতিকাদের ২০২৫ সাল পর্যন্ত সাবধান হওয়া উচিত:
কুম্ভ রাশি: শনি কুম্ভ রাশিতে থাকার কারণে এই রাশির জাতক জাতিকাদের জন্য শনির সাড়ে সাতির দ্বিতীয় ধাপ চলছে। ২০২৫ সাল পর্যন্ত সাড়ে সাতির সময়, এই জাতকজাতিকারা কঠোর পরিশ্রম করেও প্রত্যাশিত ফল পাবে না। এছাড়াও, সম্পর্কের উপর খারাপ প্রভাব পড়বে। রাগ নিয়ন্ত্রণ করা জরুরি। 

মকর রাশি: ২০২৫ সাল নাগাদ, মকর রাশির জাতক জাতিকারা শনির সাড়ে সাতির তৃতীয় এবং শেষ ধাপের মুখোমুখি হবে। যদিও সাড়ে সাতির তৃতীয় পর্বটি তুলনামূলকভাবে কম বেদনাদায়ক, তবুও এই রাশির জাতকজাতিকাদের আর্থিক লেনদেনে সতর্ক হওয়া উচিত। এছাড়াও, স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। 

মীন রাশি: ২০২৫ সাল পর্যন্ত মীন রাশির জাতকদের জন্য শনির সাড়ে সাতির প্রথম দশা চলবে। এ সময় এই রাশির জাতকজাতিকার খরচ বাড়বে। বিদেশ যাওয়ার সুযোগ আসবে। আর্থিক সমস্যা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। এই বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার সঙ্গীকে সময় দিন। 

Advertisement

শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাওয়ার উপায়:
শনি সেই সমস্ত লোকদের সাড়ে সাতি বা ঢাইয়ার সময় বেশি কষ্ট দেন, যাদের জন্মছকে শনি দুর্বল। অর্থাৎ, যে রাশির জাতকজাতিকাদের জন্মছকে শনি দুর্বল অবস্থানে রয়েছেন, সাড়ে সাতি বা ঢাইয়ার সময় তাদেরই সমস্যা বেশি হয়। যারা গরীব অসহায়দের সাহায্য করে, যারা কুকুর এবং পাখিদের খাবার দেয়, তাদের প্রতি শনিদেব সর্বদা সদয় হন। শনির সাড়ে সাতির সময় ভোগান্তি থেকে মুক্তি পেতে শনিবার কিছু ব্যবস্থা গ্রহন করলে খুব উপকার পাওয়া যাবে। চলুন সেগুলি সম্পর্কে জেনে নিন...

সাড়ে সাতি থেকে মুক্তি পাওয়ার উপায়:
•    প্রতি শনিবার শনিদেবকে সরষের তেল নিবেদন করুন।
•    প্রতি শনিবার সন্ধ্যায় অশ্বত্থ গাছের নিচে সরষের তেলের প্রদীপ জ্বালান।
•    শনি দোষ কমাতে শনিবার লোহার জিনিস, কালো কাপড়, সরষের তেল, জুতা, চপ্পল ইত্যাদি দান করুন।
•    শনিবার মাছকে ময়দা খাওয়ান। পাখিদের খাওয়ান। এতে জন্মছকে থাকা শনির কোপের প্রভাব কমে যায়।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement