Advertisement

Saturn Lucky Zodiacs For 2024: শনির কৃপায় বিশেষ যোগে অর্থ বর্ষণ ৩ রাশিতে, ডিসেম্বর পর্যন্ত মুনাফা

Saturn Lucky Zodiacs For 2024: শনি প্রায় আড়াই বছর অন্তর অন্তর স্থান পরিবর্তন করে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে রয়েছে। চলতি মাসেই তৈরি হবে 'শশ রাজযোগ’। অক্টোবর মাসের তিন তারিখ দুপুর ১২টা ৩০ মিনিটে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে। ২৭ ডিসেম্বর পর্যন্ত শতভিষা নক্ষত্রে থাকবে শনি।

শনির কৃপায় বিশেষ যোগে অর্থ বর্ষণ ৩ রাশিতে, ডিসেম্বর পর্যন্ত মুনাফা
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Oct 2024,
  • अपडेटेड 12:12 PM IST

Saturn Lucky Zodics Sasharajyog 2024: জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। শনি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। শনি গ্রহকে কর্মদাতা গ্রহ বলেই মনে করা হয়।

শনি প্রায় আড়াই বছর অন্তর অন্তর স্থান পরিবর্তন করে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে রয়েছে। চলতি মাসেই তৈরি হবে 'শশ রাজযোগ’। অক্টোবর মাসের তিন তারিখ দুপুর ১২টা ৩০ মিনিটে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে। ২৭ ডিসেম্বর পর্যন্ত শতভিষা নক্ষত্রে থাকবে শনি। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে তাদের। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ব্যবসায় আপনি লাভের মুখ দেখবেন। ভাগ্যের দ্বার খুলবে আপনার। আপনারা মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করার চেষ্টা করবেন। বিবাহিত জীবন থেকে পারিবারিক জীবনে আপনিও সুখী হবেন। চাকরিতে বেতন বাড়তে পারে আপনার। তাছাড়া নতুন চাকরি যারা খুঁজছেন তাদের ভাগ্যের দ্বার খুলবে। এই সময় আপনার মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। যারা সোনা ব্যবসা করছেন, তাদেরও মনের ইচ্ছা পূরণ হতে চলেছে। এসময় নতুন সম্পত্তি কিনতে পারেন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক-জাতিকাদের অত্যন্ত শুভ সময়। কেরিয়ার থেকে ব্যবসায় খুব সফলতা আসবে। কঠোর পরিশ্রম করলে সেখানেও সফলতা অর্জন করতে পারবেন। সিনিয়র ও জুনিয়রদের বিশেষ সহযোগিতা পাবেন। তাছাড়া ব্যবসার অমীমাংসিত কাজগুলো হয়ে যাবে। এসময় জীবনে আপনার সুখ আসবে। আত্মীয়দের সঙ্গে বিশেষ সম্পর্ক থাকবে আপনার। সন্তানের পড়াশুনায় মন বসবে। বিদেশে যারা ব্যবসা করছেন তাদের খুব ভালো সময়। পরিবারের সকলের সঙ্গে সুখে থাকতে পারবেন এই রাশির জাতক জাতিকারা। তাছাড়া যারা গবেষণায় যুক্ত তাদের অত্যন্ত শুভ সময়। দাম্পত্য জীবনে আপনি সুখী হবেন।

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক-জাতিকাদের অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করেন, সেখান থেকে লাভ হবে আপনার। পরিবারের সকলের সঙ্গে সুখে থাকতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখে থাকবেন। তাছাড়া চাকরিতে পদোন্নতি হতে পারে। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনিও খুব সুখী হবেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement