Advertisement

Shani Shukra Horoscope 2024: বিলাস ও বাধাদূরকারী গ্রহের দয়ায় ৪ রাশি, ২০২৪ জুড়ে সৌভাগ্য

প্রতিটি গ্রহের অবস্থানের পরিবর্তন দেশ এবং বিশ্বের সঙ্গে ১২টি রাশিকে প্রভাবিত করে। ২৯ নভেম্বর মধ্য রাতে তুলা রাশিতে গমন করতে চলেছে শুক্র। এর কারণে শুক্র ও দেবগুরু বৃহস্পতি মুখোমুখি হবেন। বৃহস্পতি-শুক্রের এই অবস্থান পাঁচটি রাজযোগ সৃষ্টি করবে।

Horoscope 2024
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Nov 2023,
  • अपडेटेड 7:01 PM IST
  • ২৯ নভেম্বর মধ্য রাতে তুলা রাশিতে গমন করতে চলেছে শুক্র।
  • এর কারণে শুক্র ও দেবগুরু বৃহস্পতি মুখোমুখি হবেন।

Five Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে এক রাশি থেকে অন্য রাশিতে চলে যায়। প্রতিটি গ্রহের অবস্থানের পরিবর্তন দেশ এবং বিশ্বের সঙ্গে ১২টি রাশিকে প্রভাবিত করে। ২৯ নভেম্বর মধ্য রাতে তুলা রাশিতে গমন করতে চলেছে শুক্র। এর কারণে শুক্র ও দেবগুরু বৃহস্পতি মুখোমুখি হবেন। বৃহস্পতি-শুক্রের এই অবস্থান পাঁচটি রাজযোগ সৃষ্টি করবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, প্রায় ৭০০ বছর পরে যখন বৃহস্পতি এবং শুক্র মুখোমুখি হবে, তখন কেন্দ্র ত্রিকোণ, মালব্য, নবপঞ্চম, রুচক রাজযোগ গঠিত হবে। এই রাজযোগের প্রভাব কিছু রাশির উপর খুব শুভ হবে। জেনে নিন কোন রাশির -জাতক-জাতিকরা নতুন বছরে এই রাজযোগের মাধ্যমে কেরিয়ারে সাফল্য পেতে পারেন-

মেষ- এই রাশির জাতক জাতিকারা বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। এই রাজযোগ চাকরিজীবীদের জন্য শুভ হতে চলেছে। বৃহস্পতি-শুক্রের অবস্থানের কারণে আপনি পদোন্নতি পেতে পারেন। বিবাহিতদের জীবন সুখের হবে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। কেউ কেউ অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন।

কন্যা- এই ৫টি রাজযোগের কারণে কন্যা রাশির জাতক-জাতিকারা জীবনের নানা ক্ষেত্রেই ভালো ফল পেতে পারেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা ভালো কাজের সুযোগ পেতে পারেন। কেউ কেউ পদ ও প্রতিপত্তির সুবিধা পাবেন। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। যা আপনাকে সাফল্যের দিকে নিয়ে যাবে। আপনি অনেক টাকা টাকা পাবেন। আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন।

ধনু- এই পাঁচটি রাজযোগ চাকরির জন্য নতুন সুযোগ তৈরি করবেন। আপনার উপকার হবে। এই সময়ের মধ্যে নিজেকে ভাল রাখবেন। বৃহস্পতি ও শুক্রের আশীর্বাদে আপনার যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। এই যোগের প্রভাবে আপনি শুভ ফল পাবেন। আপনার আর্থিক অবস্থা ভাল হবে। 

Advertisement

মকর- এই পাঁচটি রাজযোগ মকর রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিক ও পেশাগতভাবে উপকারী হতে পারে। আপনি যদি চাকরি করেন তাহলে অফিসে পদোন্নতি পেতে পারেন। মডেলিং, অভিনয়, সঙ্গীত, মিডিয়া ইত্যাদি ক্ষেত্রের লোকেরা এই সময়ের মধ্যে ভাল অগ্রগতি দেখতে পারেন। আপনি যদি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে এই সময়ে আপনি সুখবর পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement