Advertisement

Shani Tritiya Drishti : শনির তৃতীয় দৃষ্টির কোপে এই ৫ রাশি, জেনে নিন রক্ষা পাওয়ার উপায়

যে ব্যক্তির ওপর শনির তৃতীয় দৃষ্টি থাকে, তাঁকে নানা সমস্যায় পড়তে হয় (Shani Tritiya Drishti Effect)। তাই একে শনির কুটিল চোখও বলা হয়। বর্তমানে শনি কুম্ভ রাশিতে রয়েছে এবং কয়েকটি রাশির ওপরে তাঁর তৃতীয় দৃষ্টি (Shani Tritiya Bhav) পড়ছে। ফলে সেই সমস্ত রাশির মানুষদের পড়তে হচ্ছে নানাবিধ সমস্যায়। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী এবং কীভাবে এর থেকে রক্ষা পাওয়া যাবে। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 17 Apr 2023,
  • अपडेटेड 4:21 PM IST
  • শনিদেব কর্মের ফল দেন
  • শনির তৃতীয় দৃষ্টি ভয়ঙ্কর
  • ফল হতে পারে মারাত্মক

শনিদেব মানুষকে তাঁর কর্ম অনুসারে ফল দেন। তাই শনি যখন কষ্ট দেন তখন জীবন কার্যত দুর্বিষহ হয়ে ওঠে। জ্যোতিষ শাস্ত্রে শনির তৃতীয় দৃষ্টিকে  (Shani Tritiya Drishti) খুবই অশুভ বলে মনে করা হয়। যে ব্যক্তির ওপর শনির তৃতীয় দৃষ্টি থাকে, তাঁকে নানা সমস্যায় পড়তে হয় (Shani Tritiya Drishti Effect)। তাই একে শনির কুটিল চোখও বলা হয়। বর্তমানে শনি কুম্ভ রাশিতে রয়েছে এবং কয়েকটি রাশির ওপরে তাঁর তৃতীয় দৃষ্টি (Shani Tritiya Bhav) পড়ছে। ফলে সেই সমস্ত রাশির মানুষদের পড়তে হচ্ছে নানাবিধ সমস্যায়। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী এবং কীভাবে এর থেকে রক্ষা পাওয়া যাবে। 

মেষ রাশি - মেষ রাশির জাতক-জাতিকাদের ওপর শনির কুটিল দৃষ্টি বা তৃতীয় দৃষ্টি পড়ছে, যা তাদের কাজে বাধা দিতে পারে। স্বাস্থ্যও খারাপ হতে পারে। কাজে অবহেলা না করাই ভাল।

কন্যা রাশি - শনির তির্যক চোখ কন্যা রাশির জাতক জাতিকাদের সমস্যায় ফেলতে পারে। তাঁদের ওপর কাজের চাপ থাকবে। ব্যবসায় ক্ষতি হতে পারে। প্রতিদ্বন্দ্বীরা সমস্যায় ফেলতে পারে। সঙ্গীর সঙ্গে সম্পর্কের উত্থান-পতন অনুভব করবেন। বিবাদ হতে পারে।

তুলা রাশি - শনির কুটিল দৃষ্টি কর্মক্ষেত্রে বিবাদের সৃষ্টি করতে পারে। নিজের কর্মক্ষেত্রে বিভ্রান্ত হতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। অনাকাঙ্ক্ষিত যাত্রায় যেতে হতে পারে। দাম্পত্য জীবনে উত্তেজনা বা সমস্যা হতে পারে। খরচ বাড়তে থাকবে।

মকর রাশি - শনির বাঁকা চোখ মকর রাশির জাতক জাতিকাদের তৈরি কাজ নষ্ট করতে পারে। কর্মজীবনে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। কোনও ক্ষতি হতে পারে। ব্যয় বাড়বে। সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

মীন রাশি - শনির তৃতীয় দৃষ্টি মীন রাশির মানুষদের জীবনেও সমস্যা তৈরি করবে। অর্থ উপার্জনে অসুবিধা হতে পারে। তাই সতর্কতা অবলম্বন করা উচিত। সম্পর্ক নষ্ট হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। কাজে বাধা আসতে পারে।

Advertisement

শনির তৃতীয় দৃষ্টির প্রতিকার (Shani Tritiya Drishti Upay)
১.
শনিবার একটি কালো ঘোড়াকে ভিজিয়ে রাখা ছোলা খাওয়ান।

২. গরীব বা দরিদ্র্যকে সেবা করুন, তাঁকে খাদ্য ও বস্ত্র দান করুন। এটি শনির তৃতীয় দৃষ্টির অশুভ প্রভাব থেকেও মুক্তি দেয়।

৩. শনিবার হনুমানজির সামনে তেলের প্রদীপ জ্বালান এবং তারপর ২১ বার হনুমান চালিসা পাঠ করুন।

আরও পড়ুন - পয়লা বৈশাখে এই রাশিতে তৈরি হয়েছে 'বিষ যোগ', ব্যর্থতা থেকে বাঁচতে জানুন ৫ উপায়

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement