Advertisement

Shani Uday 2024: ২০২৪ সালে জেগে উঠবেন শনি, এই ৩ রাশির উন্নতি কেউ রুখতে পারবে না

Shani Uday 2024 Lucky Zodiac Sign: ২০২৪ সালের শুরু থেকে অনেক গুরুত্বপূর্ণ গ্রহ ট্রানজিট করবে। বিচারের দেবতা শনি ২০২৪ সালে উদয় হবেন। শনির উদয় সমস্ত ১২টি রাশির উপর একটি বড় প্রভাব ফেলে।

Shani Uday 2024
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 29 Oct 2023,
  • अपडेटेड 4:14 PM IST
  • শনি ২০২৪ সালে উদয় হবেন
  • শনি তাঁর নিজস্ব রাশি কুম্ভ রাশিতে উদয় হবেন

Shani Uday 2024 Lucky Zodiac Sign: ২০২৪ সালের শুরু থেকে অনেক গুরুত্বপূর্ণ গ্রহ ট্রানজিট করবে। বিচারের দেবতা শনি ২০২৪ সালে উদয় হবেন। শনির উদয় সমস্ত ১২টি রাশির উপর একটি বড় প্রভাব ফেলে। ২০২৪ সালে শনির অবস্থানে একটি বড় পরিবর্তন হবে। ২০২৪ সালের মার্চ মাসে শনি তাঁর নিজস্ব রাশি কুম্ভ রাশিতে উদয় হবেন। শনির উদয় কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। শনি উদয়ের সঙ্গে সঙ্গে এই রাশির জাতক জাতিকারা তাঁদের কর্মজীবনে বড় উন্নতি দেখতে পাবেন। চাকরি ও ব্যবসায় বড় সাফল্য পাবেন। আপনি উচ্চ পদ, প্রতিপত্তি এবং অর্থ পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন ভাগ্যবান রাশির চিহ্নগুলি শনির উত্থানে অনেক উপকার দেবে।

এই রাশিরগুলির ভাগ্য ২০২৪ সালে খুলবে

বৃষ রাশি

শনিদেবের উদয় কর্মজীবন ও ব্যবসার দিক থেকে বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ প্রমাণ হতে চলেছে। শনিদেব আপনার কর্মভাবে আপনাকে অনেক আশীর্বাদ করবেন। আপনি প্রতিটি পদক্ষেপে সাফল্য পাবেন। উচ্চ পদ লাভ করবেন। ব্যবসায় লাভ হবে। ব্যবসা বাড়বে। নতুন চাকরির প্রস্তাব আসবে। আপনি আপনার সমস্ত কাঙ্ক্ষিত কাজে সাফল্য পাবেন। যেখানে চাকুরীজীবীরা মার্চের পর তাঁদের কাঙ্খিত স্থানে পদোন্নতি ও বদলি পেতে পারেন। বিদেশ সফর হতে পারে।

মিথুন রাশি

শনির উদয় মিথুন রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা দেবে। ভাগ্য এই মানুষদের পক্ষে থাকবে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ দ্রুত শেষ হবে। এই সময়ে নতুন কাজ শুরু করতে পারেন। আপনি দেশে এবং বিদেশে ভ্রমণে যেতে পারেন, যা শুভ প্রমাণিত হবে। গবেষণার ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। শনির উত্থান প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য এনে দেবে।

Advertisement

মকর রাশি

শনির উদয় মকর রাশির জাতকদের জন্য আশীর্বাদ হিসেবে প্রমাণিত হবে। প্রচুর আর্থিক লাভ হবে। আপনি সময়ে সময়ে অপ্রত্যাশিত অর্থ পাবেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। কর্মজীবনে ভাল সুযোগ পেতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। মানুষ আপনাকে সম্মান করবে। আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে। ইচ্ছা পূরণ হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement