Advertisement

Shani Uday- Holi 2023: হোলির আগে উদিত হবেন শনিদেব, অত্যন্ত কঠিন সময় ৫ রাশির

Shani Grah: ৬ মার্চ রাত ১১.৩৬ মিনিটে শনি গ্রহ কুম্ভ রাশিতে উদিত হবে। জ্যোতিষীরা বলছেন যে এর ফলে পাঁচ রাশির জীবনে সমস্যা বাড়তে পারে।

হোলির আগে উদিত হবেন শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Mar 2023,
  • अपडेटेड 7:54 PM IST

Shani Uday 2023: হোলির একদিন আগে উদিত হবেন শনিদেব। ৬ মার্চ রাত ১১.৩৬ মিনিটে শনি গ্রহ কুম্ভ রাশিতে উদিত হবে। জ্যোতিষীরা বলছেন যে এর ফলে পাঁচ রাশির জীবনে সমস্যা বাড়তে পারে। ৬ মার্চের পর এই রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। জানুন, কোন রাশির জাতকদের জীবনে সঙ্কট বাড়তে চলেছে।

* মেষ/ ARIES (March 21-April 20) 

আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তাহলে আপনার পরিকল্পনা আপাতত স্থগিত রাখুন। যারা বিনিয়োগ করেন, তাদের জন্য সময়টা বেদনাদায়ক হতে চলেছে। আপনার ব্যয় বৃদ্ধি পাবে এবং আয়ের উপায় বাধাগ্রস্ত হবে। টাকা-পয়সার সংকট বাড়তে পারে। ঋণ ও ব্যয়ের কারণে বিচলিত হতে পারেন। শনির উত্থানের পর সহকর্মীদের সঙ্গে আপনার মতভেদ বাড়তে পারে। সম্পর্ক প্রভাবিত হবে।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23) 

উদীয়মান শনি আপনার আত্মবিশ্বাসকে প্রভাবিত করবে। পরিবারের সঙ্গে মত বিরোধ বাড়তে পারে। অপরিচিত লোকের ব্যাপারে সতর্ক থাকতে হবে। অর্থ লেনদেনে বিশেষ যত্ন নিন। শনির উত্থানের পরে, আপনার গোপন কথা কারও সঙ্গে শেয়ার করবেন না। কথাবার্তার উপর নিয়ন্ত্রণ না থাকার কারণে সম্পর্কের অবনতি হতে দেখা যাবে। দাম্পত্য জীবনেও সমস্যা হতে পারে।

বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

ব্যবসায় ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। বড় এবং লাভজনক চুক্তি আপনার হাত থেকে পিছলে যেতে পারে। ব্যবসায়ী শ্রেণীর জন্য সময়টি অনুকূল নয়। দাম্পত্য জীবনে সমস্যায় পড়তে হতে পারে। স্বামী-স্ত্রীয়ের মধ্যে কলহ বাড়তে পারে। ঘরোয়া ঝামেলা ও মানসিক চাপের সমস্যা দেখা দিতে পারে।

মকর / CAPRICORN (Dec 22-Jan 21) 

মকর রাশির জাতকদের সম্পর্কের উপর প্রভাব ফেলবে। ভাইবোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের জন্যও সময়টা ভাল না। কেরিয়ারের দিক থেকেও সময়টা কঠিন। ভাল চাকরি-ব্যবসার অফার আপনার হাত থেকে বেরিয়ে আসতে পারে। শনির উত্থানের পর পেশাগত জীবনে আপনাকে খুব সতর্ক থাকতে হবে।

Advertisement

মীন/ PISCES (Feb 20-March 20)   

তাড়াহুড়ো করে নেওয়া প্রতিটি সিদ্ধান্ত আপনার অসুবিধা বাড়িয়ে দেবে। অর্থের অপব্যবহার পরিহার করতে হবে। অপ্রয়োজনীয় জিনিসের খরচ আপনার বাড়ির বাজেট নষ্ট করবে। চাকরি-ব্যবসায় লাভ কম হতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা আছে, তাই সাবধানে গাড়ি চালান। জিজ্ঞাসা করে অন্যের গাড়ি চালাবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement