Advertisement

Shani Vakri Shubh Ashubh Effects: শনির শুভযোগে চলতি সপ্তাহ থেকেই ভাগ্য ফিরছে ৫ রাশির, জীবন টালমাটালের সম্ভাবনা কাদের?

Shani Vakri 2023 Effects: ১৭ জুন রাত ১০:৪৮ মিনিটে কুম্ভ রাশিতে শনিদেব বক্রী চালে চলতে শুরু করবেন। এই অবস্থায় কেন্দ্র ত্রিকোণ রাজযোগ ও শশ রাজযোগ গঠিত হবে। শনি বক্রী হয়ে অনেক রাশির জাতককে উপকৃত করবে।

১৭ জুন থেকে আপনার রাশিতে শনির কী প্রভাব?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jun 2023,
  • अपडेटेड 10:58 AM IST

Shani Vakri 2023: ১৭ জুন, ২০২৩ তারিখে, ন্যায়ের দেবতা শনি দেব তার নিজের রাশি কুম্ভ রাশিতে বক্রী হবেন, অর্থাৎ বিপরীত দিকে চলতে শুরু করবেন এবং  ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবেন। এর পরে শনিদেব ফের কুম্ভ রাশিতে মার্গি হবেন। উল্লেখ্য, ৩০ বছর পর শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বক্রী হচ্ছেন।

শনির বক্রী  হওয়ার কারণে অনেক শুভযোগ তৈরি হবে, যা অনেক রাশির জন্য শুভ হবে। এই সময়ে, অনেক রাশির জাতককে ধৈর্য ধরতে হবে, আবার শনির বক্রী গতিতেও অনেক জাতক উপকৃত হবেন।

মেষ রাশি (Aries)
 কুম্ভ রাশিতে বক্রী হওয়ার সঙ্গে সঙ্গে শনি মেষ রাশির লোকদের উপর আশীর্বাদ বর্ষণ করবে। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে অনেক সুবিধা পাবেন এবং আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। তবে স্বাস্থ্যের ব্যাপারে বিশেষ যত্ন নেওয়া দরকার। শনিকে ন্যায়ের দেবতা বলা হয়। তাই এই সময়ে আপনি আন্তরিকভাবে পরিশ্রম করতে থাকুন। শনিদেব অবশ্যই তাঁর আশীর্বাদ বর্ষণ করবেন।

বৃষ রাশি (Taurus)
 শনির বক্রী হওয়ার কারণে গঠিত কেন্দ্র ত্রিকোণ যোগ আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই যোগের সাহায্যে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে এবং আপনি চাকরি ও ব্যবসায় সুবিধাও পাবেন। বিবাহিত জীবনে সুখ থাকবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে  ভালো সময় কাটবে।

সিংহ রাশি (Leo)
 শনি বক্রী হয়ে আপনার রাশিতে শশ রাজযোগ তৈরি করবে। এই যোগের শুভ প্রভাবে আপনি অনেক উপকার পাবেন এবং আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। প্রতিটি কাজে আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন পাবেন।

মিথুন রাশি (Gemini)
 শনি বক্রী হওয়ার সঙ্গে সঙ্গে  আপনার সমস্যাগুলিও দূর হয়ে যাবে। এই সময়ে, আপনি প্রায় প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছিলেন, তারা কাঙ্ক্ষিত চাকরি পাবেন।

Advertisement

মকর (Capricorn)
 শনি বক্রী হওয়ার সঙ্গে সঙ্গে  আপনি বিভিন্ন ক্ষেত্র থেকে প্রচুর সম্পদ পাবেন। এর পাশাপাশি ব্যবসায় একটি নতুন এবং লাভজনক চুক্তি নিশ্চিত হতে পারে। আপনি প্রতিটি কাজে শনিদেবের সহযোগিতা পাবেন, যার কারণে কাজ সফল হবে।

যেখানে শনি বক্রী হয়ে যেমন অনেক রাশিকে উপকৃত করবে, অন্যদিকে, কিছু রাশির জাতকদের সতর্কও থাকতে হবে। কর্কট, কুম্ভ, তুলা, বৃশ্চিক ও মীন রাশির জাতক জাতিকাদের শনির বক্রী অবস্থা থেকে সতর্ক থাকতে হবে। আগামী চার-পাঁচ মাস এই সমস্ত রাশির জন্য সময় চ্যালেঞ্জিং হতে পারে। তাই শনিদেবকে সন্তুষ্ট করার জন্য তার পূজা করা উচিত।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement