Advertisement

Kendra Trikon Rajyog: শনির বক্রীতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ, অর্থ-যশ-খ্যাতি পাবে এই ৫ রাশি

Shani Vakri 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। শনি মানুষের কর্ম অনুসারে ফল দেন, আড়াই বছরে তাঁর রাশি পরিবর্তন করেন।

শনির বক্রীতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Jun 2023,
  • अपडेटेड 12:23 PM IST
  • শনি মানুষের কর্ম অনুসারে ফল দেন
  • আড়াই বছরে তাঁর রাশি পরিবর্তন করেন

Shani Vakri 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। শনি মানুষের কর্ম অনুসারে ফল দেন, আড়াই বছরে তাঁর রাশি পরিবর্তন করেন। শনি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। ৩০ বছর পর চলতি বছরের ১৭ জানুয়ারি শনি তাঁর রাশিচক্র পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। এর পরে, এখন ১৭ জুন আবারও শনির গতি পরিবর্তন হতে চলেছে, এখন শনি কুম্ভ রাশিতে বিপরীত দিকে যাবেন। ৪ নভেম্বর পর্যন্ত তিনি পিছিয়ে থাকবেন। শনির বিপরীতমুখী গতি কেন্দ্র ত্রিকোণ রাজযোগও তৈরি করবে। ৫টি রাশির মানুষের উপর এর শুভ প্রভাব পড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক যে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠিত হয়, তখন কোন রাশির লোকদের ভাগ্য উজ্জ্বল হবে।

বিপরীতমুখী শনি এই ব্যক্তিদের ভাগ্য উজ্জ্বল করবে

মেষ রাশি

বিপরীতমুখী শনি মেষ রাশির জাতকদের শক্তিশালী আর্থিক সুবিধা দেবে। আপনি অনেক টাকা পাবেন এবং আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। বিনিয়োগেও লাভ হবে। সামগ্রিকভাবে, আপনার সমস্ত আর্থিক উদ্বেগ দূর হবে। এই সময় ব্যবসায়ীদের অনেক সুবিধা দেবে।

বৃষ রাশি

শনির বিপরীতমুখী গতিবিধি দ্বারা গঠিত কেন্দ্র ত্রিকোণ রাজযোগ বৃষ রাশির জাতকদের কর্মজীবনে একটি বড় লাফ দেবে। আপনি আপনার স্বপ্নের কাজ এবং সুদর্শন প্যাকেজ পাবেন। পদমর্যাদা ও মর্যাদা পাবেন। প্রেমের সঙ্গী পাবেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকরা শনির কৃপায় অনেক উপকার পাবেন। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। টাকা পাবেন। অর্থনৈতিক সমস্যা দূর হবে। বলতে পারেন আপনার সুখের দিন আসবে।

সিংহ রাশি

বিপরীতমুখী শনি সিংহ রাশির জাতকদের আর্থিক সুবিধা প্রদান করবে। আপনি যদি এই অতিরিক্ত অর্থ ভালভাবে বিনিয়োগ করতে পারেন তবে আপনি একটি বড় মুনাফা অর্জন করতে পারবেন। ব্যবসায়ীদের বহুল প্রতীক্ষিত কোনও চুক্তি নিশ্চিত করা যাবে।

Advertisement

মকর রাশি

শনির বিপরীতমুখী গতি মকর রাশির জাতকদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। অনেক উৎস থেকে টাকা আসবে। আপনি বড় সঞ্চয় করতে সক্ষম হবে। জীবনে আরাম বাড়বে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement