Advertisement

Shani Money Giving: ঘুরবে ভাগ্যের চাকা, শনিদেবের কৃপায় ১৭ জুন অঢেল অর্থলাভ ৪ রাশির

১৭ জুন, শনি তার রাশিচক্র কুম্ভ রাশিতে বক্রি হবেন। কাল, শনিবার শনিদেব বক্রী করবেন। শনির বক্রি সমস্ত মানুষের জীবনে শুভ প্রভাব ফেলে বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় শনি কুম্ভ রাশিতে খুব শক্তিশালী। এতে তাদের স্বভাবে জেদ বাড়ে। বক্রি যাওয়ার সময় শনি কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সৃষ্টি করছে।

শনির রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jun 2023,
  • अपडेटेड 10:21 PM IST
  • ১৭ জুন, শনি তার রাশিচক্র কুম্ভ রাশিতে বক্রি হবেন
  • কাল, শনিবার শনিদেব বক্রী করবেন
  • শনির বক্রী সমস্ত মানুষের জীবনে শুভ প্রভাব ফেলে বলে মনে করা হয়

১৭ জুন, শনি তার রাশিচক্র কুম্ভ রাশিতে বক্রি হবেন। কাল, শনিবার শনিদেব বক্রী করবেন। শনির বক্রী সমস্ত মানুষের জীবনে শুভ প্রভাব ফেলে বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় শনি কুম্ভ রাশিতে খুব শক্তিশালী। এতে তাদের স্বভাবে জেদ বাড়ে। বক্রি যাওয়ার সময় শনি কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সৃষ্টি করছে। যা অনেক রাশিকে প্রভাবিত করতে পারে। দেখে নিন আপনার জীবনে শনির বক্রী গতির প্রভাব কেমন পড়বে।

মেষ রাশি
শনি আপনার একাদশ ঘরে বক্রী হবেন। রাশিফলের একাদশ ঘর আয় এবং ইচ্ছা পূরণের সঙ্গে সম্পর্কিত। আপনার বেশিরভাগ ইচ্ছা পূরণ হবে। এর সঙ্গে সঙ্গে আয়ও বাড়বে। সমাজে সম্মানও বাড়বে। যদি কোনও নতুন কাজ করার কথা ভাবছেন, তবে নির্দ্বিধায় শুরু করুন।

মিথুন রাশি
শনি আপনার নবম ঘরে বক্রী হবেন। রাশিফলের নবম স্থানটি ভাগ্যের সঙ্গে সম্পর্কিত। শনি আপনার ভাগ্যবান অধিপতি এবং এটি তার নিজস্ব রাশিতে ট্রানজিট করবে। তাই শনির এই ট্রানজিট আপনার কাজে গতি আনবে। অর্থনৈতিক দিক সংক্রান্ত সমস্যার সমাধান হবে।

তুলা রাশি
শনি পঞ্চম ঘরে বিপরীতমুখী হবে। রাশিফলের পঞ্চম স্থানটি আমাদের সন্তান, বুদ্ধিমত্তা, বিচক্ষণতা এবং রোমান্স সম্পর্কিত। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। শহর বা দেশের বাইরে যেকোনও ভালো কলেজে ভর্তি হতে পারেন। সন্তানদের দিক থেকে কিছু সুখবর পাবেন। প্রেমিকের সঙ্গে ব্যবহার ভালো রাখুন।

ধনু রাশি
শনি তৃতীয় ঘরে বিপরীতমুখী হবেন। রাশিফলের তৃতীয় স্থানটি সাহসিকতা এবং খ্যাতির সঙ্গে সম্পর্কিত। শনির এই যাত্রায় নিজেকে শক্তিশালী অনুভব করবেন। ভাই-বোনের সম্পর্ক মজবুত হবে, তবে যতটা সম্ভব তাদের সাথে ঝগড়া এড়িয়ে চলুন।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement