Advertisement

Shanidev Blessings: যশ-খ্যাতি লাভ, ১৫ জুলাই শনির কৃপায় ৪ রাশির পকেটও ভরে উঠবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিবার শনি দেবতাকে উৎসর্গ করা হয়। শনিদেবের নাম শুনলেই মানুষ ভয় পেয়ে যায়, কিন্তু শনিদেব সব সময় মানুষকে অশুভ ফল দেন, এমনটা নয়। হিন্দি ক্যালেন্ডার অনুযায়ী শ্রাবণ মাস চলছে। এই মাসের শনিবারের বিশেষ গুরুত্ব রয়েছে।

রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jul 2023,
  • अपडेटेड 2:48 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিবার শনি দেবতাকে উৎসর্গ করা হয়
  • শনিদেব সব সময় মানুষকে অশুভ ফল দেন, এমনটা নয়
  • এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে এবং এই ব্যক্তিরা সম্পদ ও সমৃদ্ধি পাবেন

Shanidev Blessings: জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিবার শনি দেবতাকে উৎসর্গ করা হয়। শনিদেবের নাম শুনলেই মানুষ ভয় পেয়ে যায়, কিন্তু শনিদেব সব সময় মানুষকে অশুভ ফল দেন, এমনটা নয়। হিন্দি ক্যালেন্ডার অনুযায়ী শ্রাবণ মাস চলছে। এই মাসের শনিবারের বিশেষ গুরুত্ব রয়েছে। যার দ্বিতীয় শনিবার ১৫ জুলাই পড়বে। শনিদেবের উদ্দেশে উৎসর্গ করা শনিবার এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে এবং এই ব্যক্তিরা সম্পদ ও সমৃদ্ধি পাবেন।

বৃষ রাশি
ব্যবসায় লাভের যোগ এবং চাকরিতে আয় বৃদ্ধির যোগ রয়েছে। আজ আপনি বন্ধুদের সঙ্গে দেখা করার এবং পুরানো দিনের কথা মনে করার সুযোগ পাবেন। কলেজের শিক্ষার্থীরা তাদের কাজের বোঝা মনে করতে পারে, কিন্তু তারা এতে বেশি মনোযোগ দিতে পারবে না। মায়ের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে আজ তর্ক বা মারামারি এড়িয়ে চলুন, কারণ এগুলি বাড়তে পারে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হবে।

মিথুন রাশি
কর্মক্ষেত্রে উচ্চ অবস্থানে পাবেন। আপনার উপস্থিতি পরিবারে একটি ইতিবাচক পরিবেশ তৈরি করবে এবং সবাই আপনাকে নিয়ে খুশি হবে। আপনি ব্যবসায় নতুন সুযোগ পেতে পারেন যা ভবিষ্যতে লাভজনক হবে। শিক্ষার্থীরা ভাল ফল পাবেন। স্বামী-স্ত্রীর মধ্যে পরিবেশ হবে আনন্দময়। অবসরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

সিংহ রাশি
সন্তানদের জন্য ভাল খবর পেতে পারেন এবং যারা পরীক্ষা দেবেন তাদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। বাড়ির বাইরে আরও কাজ-সম্পর্কিত কার্যকলাপ থাকবে এবং আপনার বেশিরভাগ সময় বাইরেই কাটবে। মানসিকভাবে দুর্বল বোধ করতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন কারণ আবহাওয়ার প্রভাবে অস্বস্তি হতে পারে।

কন্যা রাশি
যদি কোনও যানবাহন, বাড়ি বা সম্পত্তি কেনার পরিকল্পনা থাকে তবে সেই কেনাকাটার জন্য একটি লাভজনক দিন। এই দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। নতুন কিছু করার কথা ভাবতে পারেন এবং যার জন্য এটি করবেন সে খুব খুশি হবে। আপনি আপনার কাজের জন্য প্রশংসা পাবেন। আপনার উপর দায়িত্ব অর্পিত হবে, যা ভালভাবে পালন করবেন। সঙ্গী হবে সহযোগিতামূলক।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement