Advertisement

Shanidev Blessings till October: শনির কৃপায় ৩ অক্টোবরের আগে কর্মজীবন উন্নতি, ৩ রাশির অর্থভাগ্য বদলে যাবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি, ফলাফলের দাতা এবং ন্যায়ের দেবতা, ১৯ অগাস্ট ২০২৪-এ পূর্বাভাদ্রপদ নক্ষত্রের প্রথম অবস্থানে প্রবেশ করেছেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং বিপরীতমুখী হচ্ছে। শনির এই নক্ষত্র পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। শনি ৩ অক্টোবর, ২০২৪ পর্যন্ত পূর্বাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করবে।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Aug 2024,
  • अपडेटेड 10:48 PM IST

Shani Nakshatra Transit: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি, ফলাফলের দাতা এবং ন্যায়ের দেবতা, ১৯ অগাস্ট ২০২৪-এ পূর্বাভাদ্রপদ নক্ষত্রের প্রথম অবস্থানে প্রবেশ করেছেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং বিপরীতমুখী হচ্ছে। শনির এই নক্ষত্র পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। শনি ৩ অক্টোবর, ২০২৪ পর্যন্ত পূর্বাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করবে। এই সময়কালে, শনি ৩টি রাশির জাতক জাতিকাদের প্রতি সদয় হবেন। তারা এই ব্যক্তিদের উচ্চ কর্মজীবনের অগ্রগতি এবং প্রচুর সম্পদ দেবে। সেই সঙ্গে সব ঝামেলাও দূর হবে। জানুন এই সৌভাগ্যবান রাশিগুলো কারা।

বৃষ রাশি
শনিদেবের রাশি পরিবর্তন বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই অনুকূল প্রমাণিত হতে পারে।  শনি এই ব্যক্তিদের কর্মজীবনে প্রচুর অগ্রগতি দেবে। চাকরি ও ব্যবসায় শুধু লাভ হবে। যারা চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন তারা সফলতা পাবেন। একই সময়ে, ব্যবসায়ীরা বড় অর্ডার পেতে পারেন। আয় বাড়বে। সম্মান বৃদ্ধি পাবে। ইচ্ছা পূরণ হবে।

মিথুন রাশি
শনিদেবের রাশির পরিবর্তন মিথুন রাশির জাতক জাতিকাদের ভাগ্য বয়ে আনবে। কাজে সৌভাগ্য পাবেন এবং সাফল্য পাবেন। দেশে-বিদেশে বেড়াতে যেতে পারেন। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। কর্মজীবনে শক্তি পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন।

কুম্ভ রাশি
শনির রাশির পরিবর্তন কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য দারুণ সুবিধা দেবে। শনি কুম্ভ রাশির অধিপতি এবং ৩০ বছর পরে, কুম্ভ রাশিতে অবস্থান করার সময়, এটি শশ রাজযোগ গঠন করছে। কুম্ভ রাশির জাতকদের জন্য শনি সুবিধা দেবে। অংশীদারিত্বে কাজ করে লাভ হবে। আর্থিক লাভ হবে। বিবাহিত জীবন সুন্দর হবে। যেখানে অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement