Advertisement

Shanidev Favourite Born People: এই বয়সের পর মেলে সাফল্য-অঢেল অর্থ, শনির এমন কৃপা পান কারা?

শনি ন্যায় এবং কর্ম অনুসারে ফল দান করেন। তাই শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। শনি অসন্তুষ্টি হলে একজন রাজা ভিখারী হতে পারেন, আবার শনির কৃপা ভিখারীকে রাজা করতে পারেন। তাই শনিদেবকে মানুষ খুব ভয় পান। সংখ্যাতত্ত্ব অনুসারে, শনিদেব রেডিক্স ৮-এর অধিপতি। বিশেষ করে রেডিক্স ৮-এর প্রতি সদয়। যে কোনও মাসের ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স ৮ হবে।

শনির প্রিয় মানুষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Aug 2023,
  • अपडेटेड 5:30 PM IST
  • শনি ন্যায় এবং কর্ম অনুসারে ফল দান করেন
  • তাই শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে
  • সংখ্যাতত্ত্ব অনুসারে, শনিদেব রেডিক্স ৮-এর অধিপতি

Shanidev Favourite Born People: শনি ন্যায় এবং কর্ম অনুসারে ফল দান করেন। তাই শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। শনি অসন্তুষ্টি হলে একজন রাজা ভিখারী হতে পারেন, আবার শনির কৃপা ভিখারীকে রাজা করতে পারেন। তাই শনিদেবকে মানুষ খুব ভয় পান। সংখ্যাতত্ত্ব অনুসারে, শনিদেব রেডিক্স ৮-এর অধিপতি। বিশেষ করে রেডিক্স ৮-এর প্রতি সদয়। যে কোনও মাসের ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স ৮ হবে। এই দিনে জন্মগ্রহণ করলে তাদের ওপর শনিদেব বিশেষ আশীর্বাদ বর্ষণ করেন। যদিও এই মানুষদের জীবনে অনেক সংগ্রাম করতে হয়, কিন্তু শনি তাদের অনেক সাফল্যও দেন।

জীবন অলৌকিকতায় পূর্ণ
রেডিক্স ৮ এর ব্যক্তিদের জীবন অলৌকিকতায় পূর্ণ। এরা খুব পরিশ্রমী এবং বুদ্ধিমান হন। তারা স্থির প্রকৃতির এবং মানসিকভাবে খুব শক্তিশালী। শনির প্রভাবের কারণে এই ব্যক্তিদের জীবনে সংগ্রাম করতে হয়, কিন্তু শনি যখন তাদের দান করতে শুরু করেন, তখন তারা এক ঝটকায় উচ্চ মর্যাদা এবং অঢেল সম্পদ লাভ করেন। শনির কৃপায় এই ব্যক্তিরা অনেক সম্মান পান।

ভারসাম্য বজায় রাখার আশ্চর্য ক্ষমতা রাখেন
রেডিক্স ৮-এর স্থানীয়দের আরেকটি বিশেষত্ব হল তারা খুব কখনও কারও প্রতি অবিচার করেন না। অন্যায় সহ্য করতে পারে না। তারা তাদের জীবনে খুব ভালভাবে ভারসাম্য বজায় রাখে।

৪০ বছর বয়সের পরে সফল হন
সাধারণত শনি এই ব্যক্তিদের জীবনের প্রথম পর্বে সংগ্রাম দেন এবং তারপর দ্বিতীয় পর্বে তার ফল দেয়। Radix ৮ এর ব্যক্তিরা ৪০ বছর বয়সের পরে সফল হন। তারা তখনই লাইমলাইটে আসেন। এরা হঠাৎ করেই বড় সাফল্য এবং প্রচুর অর্থ ও সম্মান পান। এরা তাদের জীবনে ভিন্ন কিছু করে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement