Advertisement

Shanidev Masik Rashifal: অগাস্টে এই ৩ রাশিকে কষ্ট দেবেন শনিদেব, সাবধান না হলেই চরম বিপদ!

সকল দেবতার মধ্যে শনিদেবকে সবচেয়ে নিষ্ঠুর মনে করা হয়। শনি যদি কারও উপর রাগ করে তাহলে তার জীবন থেকে সুখ নষ্ট হতে সময় লাগে না। কিন্তু এটি সম্পূর্ণ সত্য নয়। প্রকৃতপক্ষে, তারাই ধর্মের কর্তৃপক্ষ, যারা জীবকে তাদের কর্ম অনুসারে উপযুক্ত পুরস্কার প্রদান করেন। তিনি তার কাজে দ্বিধা করেন না, তাই অনেকে অজ্ঞতার কারণে তাকে নিষ্ঠুর বলে ডাকেন।

শনিদেব রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jul 2024,
  • अपडेटेड 10:25 AM IST

Monthly Horoscope August 2024: সকল দেবতার মধ্যে শনিদেবকে সবচেয়ে নিষ্ঠুর মনে করা হয়। শনি যদি কারও উপর রাগ করে তাহলে তার জীবন থেকে সুখ নষ্ট হতে সময় লাগে না। কিন্তু এটি সম্পূর্ণ সত্য নয়। প্রকৃতপক্ষে, তারাই ধর্মের কর্তৃপক্ষ, যারা জীবকে তাদের কর্ম অনুসারে উপযুক্ত পুরস্কার প্রদান করেন। তিনি তার কাজে দ্বিধা করেন না, তাই অনেকে অজ্ঞতার কারণে তাকে নিষ্ঠুর বলে ডাকেন। অথচ সত্য হল তারা প্রতিটি জীবের প্রতি ন্যায়বিচার করেন।

২০২৪-এর অগাস্ট মাসের মাসিক রাশিফল ​​কেমন যাবে?
শনির ক্রোধকে সবাই ভয় পায় এবং তাকে শান্ত করার জন্য শাস্ত্রে বর্ণিত নানাবিধ ব্যবস্থা গ্রহণ করে। শনিদেব নিয়মিত তার রাশি পরিবর্তন করেন। এই ট্রানজিটের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের উপকার হয় আবার কেউ কেউ অনেক ঝামেলার সম্মুখীন হয়। অগাস্ট মাসে ৩টি রাশির জাতক জাতিকাদের জীবনে অশান্তি তৈরি করতে আসছেন শনিদেব।

২০২৪-এর অগাস্টে শনি এই রাশিচক্রের উপর প্রভাব ফেলবে-

কুম্ভ রাশি
আগামী মাসটি সুখ-দুঃখ পূর্ণ হবে। আপনার রাশিতে ষড়ষ্টক দোষ গঠিত হচ্ছে। এই ত্রুটির কারণে, জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে তবে শান্ত এবং সংযত থাকার মাধ্যমে সেগুলি সমাধান করতে হবে। রাগ করে ভুল সিদ্ধান্ত নিলে ক্ষতির মুখে পড়তে হতে পারে। অবিলম্বে ভুল লোকদের সঙ্গ ত্যাগ করতে হবে এবং অভাবীদের সাহায্যে যোগ দিতে হবে।

মকর রাশি
সঙ্গীর প্রতি অনুগত থাকুন এবং তাঁকে সম্মান করুন। তাকে অসম্মান বা প্রতারণা করে আপনি শনির ক্রোধের শিকার হতে পারেন। শুধু সামাজিক খ্যাতিই ঝুঁকির মুখে পড়তে পারে না কিন্তু বিশাল আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আগামী মাসে এই রাশিতে নবম-পঞ্চম রাজযোগও তৈরি হচ্ছে, যার ফলস্বরূপ বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠান হতে পারে।

Advertisement

সিংহ রাশি
আগস্ট মাসে এই রাশিতে লক্ষ্মীনারায়ণ যোগ তৈরি হতে চলেছে। এটি একটি শুভ যোগ, যার কারণে আপনার আয় বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হতে পারে। আপনার নেওয়া ঋণও ধীরে ধীরে পরিশোধ করা হবে। আপনাকে জীবনের সাথে সম্পর্কিত কিছু বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। আমিষ ও মদ্যপান থেকে দূরে থাকুন। কাউকে অপমান করবেন না অন্যথায় শনিদেব আপনাকে কঠিন শাস্তি দিতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement