Advertisement

Shaniwar Rashifal- Horoscope Bengali: কন্যার দুর্বলতা, তুলার রাশির অর্থাভাব! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Feb 2024,
  • अपडेटेड 12:04 AM IST

Horoscope 24th February 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের স্বাস্থ্যের উন্নতি হবে। প্রতিটি ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ আসবে। আকস্মিক লাভের সুযোগ পাবেন। আপনার লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করুন। আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। বিনিয়োগের ভাল সম্ভাবনা। ধর্মীয়- আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। বিভিন্ন বিষয়ে স্বাচ্ছন্দ্য বজায় রাখবেন। প্রতিযোগিতায় ভাল ফল সম্ভব।  স্ত্রী এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। অলসতা ত্যাগ করতে হবে।  সরকারি খাত থেকে লাভের সম্ভাবনা। আচার-অনুষ্ঠান বাড়তে চলেছে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। ব্যক্তিগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সতর্ক থাকুন। চাকরিতে সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। অর্থের ক্ষেত্রে অনেক অসুবিধার সম্মুখীন হতে পারেন। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। ধারাবাহিকতা বজায় থাকবে। প্রতিযোগিতায় সাফল্য পাবেন। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। প্রিয়জনের সঙ্গে শান্তি বজায় রাখুন।স্থানান্তরের পরিস্থিতি হতে পারে। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ থাকবে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

শৃঙ্খলা বাড়বে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। ক্ষেত্রবিশেষে সহকর্মীদের সহযোগিতা বজায় থাকবে। পরিবার এবং বন্ধুদের সমর্থন বজায় থাকবে। হঠাৎ আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে ভাল উপহার পেতে পারেন। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। ব্যক্তিগত প্রভাব বাড়বে। প্রেম এবং বিবাহিত জীবনের জন্য এই সময়টি অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে। 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ফল মিলবে। গবেষণামূলক কাজে সফল হবেন। স্ট্রেস এবং উদ্বেগ কষ্ট দিতে পারে, যার প্রভাব স্বাস্থ্যের উপরও দেখা যাবে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। দাম্পত্য জীবনেও খেয়াল রাখতে হবে।  

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

দুর্বলতা। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে কোনও কাজে,পরিবারের সদস্যদের কষ্ট দেয় এমন কিছু বলবেন না। আপনি কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন, এতে আপনি লাভবান হবেন। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অর্থাভাব। পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। ব্যবসায়ীরা সুবিধা পাবেন। কারও সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে যাওয়া ভাল।  স্বাস্থ্যর যত্ন নিন।  সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। বিনিয়োগের জন্য এই সময়টি ভাল হবে। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। ভাল ব্যয় নিয়ন্ত্রণে রাখার জন্য একটি বাজেট করুন।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। দূর যাত্রার সম্ভাবনা। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। পরিকল্পনা বাস্তবায়িত করুন।রুন। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। সঞ্চয় ও বিনিয়োগে মনোযোগ দিন।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

মেধার বিকাশ। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। ভাল সময় কাটবে। দিনের প্রথমার্ধে চাকরিজীবীদের পদোন্নতি বা বেতন বৃদ্ধি হতে পারে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। আয়ের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। ব্যয় কমবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। বাড়িতে সবকিছু ঠিকঠাক হবে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

মিশ্রফল। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে আপনাকে বেশি সময় দিতে হতে পারে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে। অনুতাপ করতে হতে পারে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। আপনি আপনার কাজে বড় বিনিয়োগ করতে পারেন। প্রেমের জীবনে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

প্রভাব বাড়বে। জীবনে দ্বন্দ্ব দেখা দেবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। সময় মতো প্রতিশ্রুতি পূরণ করুন। ব্যর্থতার কারণে চাকরিতে পরিবর্তন আসবে। সঙ্গীর সাহায্যে খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। ভাল অর্থ মিলবে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

সম্পর্কের উন্নতি। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। উৎসাহ নিয়ে কাজ করতে হবে। অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। বাণিজ্যিক সুযোগ মিলবে। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। শর্টকাট পদ্ধতি অবলম্বন করবেন না। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement