Advertisement

Shani Gochar 2023 Shash Rajyog : শনির গোচরে তৈরি শশ রাজযোগ, অর্থ নিয়ে আড়াই বছর নিশ্চিন্ত ৫ রাশি

শনিদেব আড়াই বছর কুম্ভ রাশিতে থাকবেন। এই সময়ে শনি শশ রাজ যোগ তৈরি করবে এবং ৫টি রাশির জাতকদের দারুণ সৌভাগ্য উপহার দেবে। শনির গতিবিধিতেও পরিবর্তন আসবে (Shani Transit 2023)। চলুন জেনে নেওয়া যাক শনি গোচরের দ্বারা গঠিত শশ রাজযোগ কোন কোন রাশির জন্য শুভ হবে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 25 Apr 2023,
  • अपडेटेड 12:06 PM IST
  • কুম্ভে রয়েছেন শনিদেব
  • থাকবেন আড়াই বছর
  • ৫ রাশি পাবে ভাল ফল

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশিচক্র পরিবর্তন করে। ন্যায়ের দেবতা শনি সবচেয়ে ধীর গতিতে চলেন এবং আড়াই বছরে রাশিচক্র পরিবর্তন করেন। গত ১৭ জানুয়ারি ২০২৩ তারিখে, শনি গোচর (Shani Gochar 2023) করেছে। এখন শনিদেব আড়াই বছর কুম্ভ রাশিতে থাকবেন। এই সময়ে শনি শশ রাজ যোগ তৈরি করবে এবং ৫টি রাশির জাতকদের দারুণ সৌভাগ্য উপহার দেবে। শনির গতিবিধিতেও পরিবর্তন আসবে (Shani Transit 2023)। চলুন জেনে নেওয়া যাক শনি গোচরের দ্বারা গঠিত শশ রাজযোগ কোন কোন রাশির জন্য শুভ হবে।

বৃষ রাশি (Taurus) : শনি রাশির দ্বারা গঠিত শশ রাজ যোগ বৃষ রাশির জাতকদের দারুণ সুবিধা দেবে। এই ব্যক্তিরা তাঁদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পাবেন। পদোন্নতি পাবেন। আয় বৃদ্ধি হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। শিল্প, লেখালেখি, মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। বিদেশ ভ্রমণ হতে পারে।

মিথুন রাশি (Gemini) : শনির গমনের ফলে গঠিত শশ রাজ যোগ মিথুন রাশির জাতক জাতিকাদের ভাগ্য খুলে দেবে। এই ব্যক্তিরা প্রতিটি কাজে সৌভাগ্য পাবেন। টাকা পাওয়া যাবে। ব্যবসার কারণে আপনাকে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (Leo) : সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনির গোচর কার্যত বরদান। যাঁরা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাঁরা প্রচুর সুবিধা পাবেন। যাঁরা চাকরি করছেন তাঁদেরও উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল হয়ে যাবে। অর্থনৈতিক অবস্থাও মজবুত হবে।

তুলা রাশি (Libra) : তুলা রাশির জাতকদের ভাগ্যও খুলে দেবে শনি। এই রাশির মানুষদের পুরনো সমস্যার অবসান হবে। উন্নতির পথ খুলে যাবে। জীবনে সম্পদ, সমৃদ্ধি এবং সুখ পাবেন। প্রেম জীবন আরও ভাল হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। চাকরিতে অগ্রগতি হবে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius) : শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এবং এর শুভ ফল এই রাশির জাতক জাতিকারা পাবেন। যদিও শনিদেব কুম্ভে থাকবেন, তবে শনি কুম্ভ রাশির অধিপতি এবং এই রাশির কুণ্ডলির ঊর্ধ্বাকাশে শশ রাজ যোগ তৈরি হচ্ছে। এই যোগ আপনাকে উন্নতি এবং অর্থ প্রদান করবে। আপনার কোনও ইচ্ছাও পূরণ হতে পারে।

আরও পড়ুন - আগামী শিক্ষাবর্ষে কেন্দ্রীয় পোর্টালের মাধ্যমে কলেজে ভর্তি, জারি বিজ্ঞপ্তি

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement