Advertisement

Shubh Rajyog 2023: ৭০০ বছর পর ৫ শুভ যোগ একত্রে, অর্থ-সম্পদ-সাফল্য প্রাপ্তির যোগ ৩ রাশির

Shubh Rajyog 2023: ৭০০ বছর পর ৫টি শুভ যোগ তৈরি হচ্ছে। এই যোগগুলি হল কেদার, হংস, মালব্য, চতুষ্টচক্র এবং মহাভাগ্য যোগ। এই যোগগুলি জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর ফলে ৩ রাশির লোকেরা এই শুভ রাজযোগ দ্বারা বিশেষভাবে উপকৃত হতে চলেছে। চলুন এ বিষয়ে সবিস্তারে জেনে নিন...

৭০০ বছর পর ৫ শুভ যোগ একত্রে, অর্থ-সম্পদ-সাফল্য প্রাপ্তির যোগ ৩ রাশির!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 06 Mar 2023,
  • अपडेटेड 5:44 PM IST
  • ৭০০ বছর পর ৫টি শুভ যোগ তৈরি হচ্ছে।
  • এই যোগগুলি হল কেদার, হংস, মালব্য, চতুষ্টচক্র এবং মহাভাগ্য যোগ।
  • এই যোগগুলি জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

Shubh Rajyog 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সময়ে সময়ে গ্রহগুলির স্থানান্তর অনেকগুলি শুভ যোগ তৈরি করে। এর শুভ এবং অশুভ প্রভাব সমস্ত রাশির জাতক-জাতিকাদের জীবনে দেখা যায়। এমন অবস্থায় ৭০০ বছর পর ৫টি শুভ যোগ তৈরি হচ্ছে। এই যোগগুলি হল কেদার, হংস, মালব্য, চতুষ্টচক্র এবং মহাভাগ্য যোগ। এই যোগগুলি জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর ফলে ৩ রাশির লোকেরা এই শুভ রাজযোগ দ্বারা বিশেষভাবে উপকৃত হতে চলেছে। এই সময়ে, তারা অর্থ, প্রতিপত্তি এবং সম্মান পাবেন।

কর্কট রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কর্কট রাশির জাতক-জাতিকাতে হংস ও মালব্য রাজ যোগ থাকলে শুভ হবে। শুক্র এবং গুরু আপনার রাশিচক্র থেকে ভাগ্যের জায়গায় যেতে চলেছেন। এই পরিস্থিতিতে, ভাগ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ক্যারিয়ারে কাঙ্খিত চাকরির প্রস্তাব আসতে পারে। এবারের সময়টা শিক্ষার্থীদের জন্যও চমৎকার বলা হচ্ছে। এই সময়ে, শারীরিক সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্ম-ব্যবসায় ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: কাটছে সাড়ে সাতি; আকস্মিক অর্থলাভ-উন্নতির যোগ ৩ রাশির

কন্যা রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই ৫টি রাজ যোগ অনুকূল থাকবে। রাশিফলের সপ্তম ঘরে মালব্য রাজ যোগ তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা দেওয়া হবে। এছাড়াও, জীবনসঙ্গীর উন্নতি হতে পারে। এই সময়ের মধ্যে ব্যবসায়িক চুক্তিও করা যেতে পারে। এই রাশির জাতক-জাতিকারা যদি কারও সঙ্গে কাজ করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল। এটা বিবাহিতদের সম্পর্কে শুভ পরিবর্তন আসতে পারে এবং আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।  

মীন রাশি:
হংস এবং মালব্য রাজযোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে। এমতাবস্থায় আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা কর্ম-ব্যবসায় ভাল সাফল্য পাবেন। চাকরিজীবীদেরও এই সময়ে কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। কোনো ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, এই রাশির জাতক-জাতিকারা সাড়ে সাতি পর্বের মধ্য দিয়ে যাচ্ছেন, তাই তাদের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement