Advertisement

Shukra Gochar 2024: মে মাসে খারাপ সময় নিয়ে এল শুক্র, কাল থেকে ৩ রাশির কপাল পুড়বে

Shukra Gochar 2024: জ্যোতিষ শাস্ত্রে শুক্র গ্রহকে প্রেম, সৌন্দর্য ও বৈষয়িক সুখ, ঐশ্বর্যের কারক হিসাবে মানা হয়ে থাকে। শুক্র গ্রহ ১৯ মে গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করে ফেলেছে। শুক্রের এই গোচর খুবই বিশেষ কারণ এর ফলে বৃষ রাশিতে সূর্য, গুরু ও শুক্রের যুতি তৈরি হতে চলেছে। এর পাশাপাশি শুক্র ও বৃহস্পতি মিলে শুক্রাদিত্য যোগ তৈরি করবে।

শুক্র গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 May 2024,
  • अपडेटेड 9:11 PM IST
  • জ্যোতিষ শাস্ত্রে শুক্র গ্রহকে প্রেম, সৌন্দর্য ও বৈষয়িক সুখ, ঐশ্বর্যের কারক হিসাবে মানা হয়ে থাকে।

জ্যোতিষ শাস্ত্রে শুক্র গ্রহকে প্রেম, সৌন্দর্য ও বৈষয়িক সুখ, ঐশ্বর্যের কারক হিসাবে মানা হয়ে থাকে। শুক্র গ্রহ ১৯ মে গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করে ফেলেছে। শুক্রের এই গোচর খুবই বিশেষ কারণ এর ফলে বৃষ রাশিতে সূর্য, গুরু ও শুক্রের যুতি তৈরি হতে চলেছে। এর পাশাপাশি শুক্র ও বৃহস্পতি মিলে শুক্রাদিত্য যোগ তৈরি করবে। শুক্র গোচর কিছু রাশির জন্য শুভ ফল নিয়ে আসলেও কিছু রাশির জন্য অশুভ ফল নিয়ে এসেছে। আসুন জেনে নিই শুক্র গোচর কোন রাশিদের জন্য অশুভ সময় নিয়ে আসতে চলেছে। 

মেষ রাশি
মেষ রাশির জন্য শুক্র গোচর প্রতিকূল পরিণাম নিয়ে এসেছে। আপনার সুখ-সুবিধা কমতে পারে। দৌড়ঝাঁপ ও সংঘর্ষ থাকবে। মানসিক অশান্তি থাকবে। এর সবকিছুর খারাপ প্রভাব আপনার স্বাস্থ্যের ওপর পড়বে। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া বা মতপার্থক্য দেখা দিতে পারে। কোনও বড় সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে। চাকরি-ব্যবসায় সমস্যা দেখা দেবে। আর্থিক লোকসান হবে। 

কন্যা রাশি
শুক্র রাশি এই রাশির জাতকদের সমস্যা বাড়াবে। কোনও কাজে অসফলতা পেতে পারেন। কিছু মতভেদের জন্য ঘরের পরিবেশ অশান্ত থাকবে। চাকরিতে সমস্যা আসতে পারে। আপনাকে এই সময় সাবধান হয়ে সব কাজ করতে হবে। সফরের সময়ও সাবধান থাকবেন। এই সময় কোনও লোকসান হতে পারে। 

ধনু রাশি
শুক্রের রাশি পরিবর্তন উন্নতিতে বাধা দেবে এই রাশির জাতকদের। আপনার হাতে আসা সুযোগ ফসকে যাবে বা হওয়া কাজ বিগড়ে যাবে। পরিশ্রমের পুরো ফল পাবেন না। প্রতিযোগিতা বাড়বে। কোনও শত্রু আপনাকে বিরক্ত করতে পারে। খরচ বাড়বে। আয় কমতে পারে। ঘরে হওয়া ছোট কোনও কথায় ঝগড়া হতে পারে। তাই সামলে থাকুন। সঙ্গীর সঙ্গে এই সময় তর্ক করবেন না।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement