Advertisement

Shukra Gochar 2023: কালীপুজোর আগেই হবে টাকার বৃষ্টি, নভেম্বরে শুক্রের আশীর্বাদে কপাল খুলছে ৩ রাশির

হিন্দু ধর্ম অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন করে। এদিকে আকর্ষণ এবং সম্পদের গ্রহ শুক্র তাঁর রাশি পরিবর্তন করতে চলেছেন। শুক্র ৩ নভেম্বর ভোরে কন্যা রাশিতে প্রবেশ করবেন।

নভেম্বরে শুক্রের আশীর্বাদে কপাল খুলছে ৩ রাশির
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 29 Oct 2023,
  • अपडेटेड 12:36 PM IST
  • শুক্র ৩ নভেম্বর ভোরে কন্যা রাশিতে প্রবেশ করবেন
  • অর্থাৎ দীপাবলির আগেই শুক্র গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন

হিন্দু ধর্ম অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন করে। এদিকে আকর্ষণ এবং সম্পদের গ্রহ শুক্র তাঁর রাশি পরিবর্তন করতে চলেছেন। শুক্র ৩ নভেম্বর ভোরে কন্যা রাশিতে প্রবেশ করবেন। অর্থাৎ দীপাবলির আগেই শুক্র গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন। শুক্রের রাশিচক্রের পরিবর্তন সমস্ত মানুষের জীবনে কোনও না কোনও প্রভাব ফেলতে চলেছে। তবে কয়েকটি রাশির জাতক জাতিকাদের প্রতি বেশি সদয় হবেন শুক্রদেব।

কর্কট রাশি

শুক্রের রাশির পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। কারণ, শুক্র গ্রহ আপনার রাশির তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে, যার সাহায্যে কর্কট রাশির লোকেরা জীবনে সুখ এবং উন্নতি লাভ করবেন। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের ফল আপনি অবশ্যই পাবেন। এর সঙ্গে যদি আপনার কোনও কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে তবে সেই কাজটি দীপাবলিতে শেষ করা যেতে পারে। চাকরি পরিবর্তন করার ইচ্ছাটিও পূরণ হতে পারে। যারা ব্যবসার সঙ্গে জড়িত তাঁদের ধনতেরাসে সম্পদের বর্ষণ করা হবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গমন শুভ হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা আজ নতুন চাকরির সুযোগ পেতে পারে এবং আপনার আয়ও বৃদ্ধি পাবে। এই দিনগুলিতে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। এর সঙ্গে যারা এই দিন ঋণ ব্যবসার সঙ্গে নতুন যুক্ত হয়েছেন তাঁরা একটি বড় চুক্তি পেতে পারেন, যার সাহায্যে আপনি ধনতেরাস এবং দীপাবলিতে আর্থিক সুবিধা পাবেন। এতে ব্যবসায় আয়ের নতুন উৎস খুলবে। এই দিনগুলিতে আপনি আপনার সঙ্গীর সমর্থন পেতে চলেছেন।

বৃশ্চিক রাশি

শুক্রের গমন বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। দীপাবলির আগে, এই ব্যক্তিদের ব্যবসা এবং চাকরিতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর সাথে, দীপাবলি এবং ধনতেরাসে, এই রাশির জাতকদের জন্য অর্থ উপার্জনের অনেক পথ খুলে যাবে এবং এর সাহায্যে আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement