Advertisement

Shukra Gochar 2023: এপ্রিল মাস জুড়ে ৬ রাশির হাতে টাকা, শখ পূরণ, বিলাস-বৈভবের গ্রহের কৃপা

শুক্রের রাশি বদল খুবই গুরুত্বপূর্ণ। সমস্ত রাশির উপর ভালো এবং খারাপ প্রভাব ফেলে। ৬ এপ্রিল শুক্রদেব নিজস্ব রাশি বৃষে প্রবেশ করবেন। ২ মে পর্যন্ত সেখানেই থাকবেন। অন্যদিকে, দেবগুরু বৃহস্পতির অবস্থানে তৈরি হচ্ছে গজকেশরী যোগ। ফলে এপ্রিল মাসজুড়ে লাভবান হবেন ৬ রাশির জাতক-জাতিকারা।  

Shukra Gochar Rashifal শুক্র গোচর রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Mar 2023,
  • अपडेटेड 9:44 PM IST
  • এপ্রিলে শুক্রের গমন।
  • ৬ রাশির ভাগ্যোদয়।

জ্যোতিষশাস্ত্রে ঐশ্বর্য, সম্পদ এবং সৌন্দর্যের কারক গ্রহ বলা হয় শুক্রকে। যাঁদের কোষ্ঠীতে শুক্র শুভ অবস্থানে থাকে তাঁরা শারীরিক, মানসিক ও আর্থিক দিক থেকে শক্তিশালী হন। গ্রহের গমন একটি সাধারণ বিষয়। তবে শুক্রের রাশি বদল খুবই গুরুত্বপূর্ণ। সমস্ত রাশির উপর ভালো এবং খারাপ প্রভাব ফেলে। ৬ এপ্রিল শুক্রদেব নিজস্ব রাশি বৃষে প্রবেশ করবেন। ২ মে পর্যন্ত সেখানেই থাকবেন। অন্যদিকে, দেবগুরু বৃহস্পতির অবস্থানে তৈরি হচ্ছে গজকেশরী যোগ। ফলে এপ্রিল মাসজুড়ে লাভবান হবেন ৬ রাশির জাতক-জাতিকারা।  

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের গোচর অত্যন্ত শুভ হতে চলেছে। আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। আপনি সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। কাজের জন্য বাইরে যেতে হতে পারে। আর্থিক অবস্থা ঠিক থাকবে। বাড়বে প্রেমজীবনের মাধুর্য। 

বৃষ- শুক্রের গমনের কারণে বৃষ রাশির জাতক-জাতিকারা নতুন সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে নতুন কাজ শুরু করবেন। ব্যবসায়ীরা শুভ ফল পাবেন। হাতে আসবে টাকা। অর্থ উপাজর্নে সফল হবেন। 

কর্কট- শুক্রের গোচরে কর্কট রাশির জাতক-জাতিকারা সঞ্চয়ে সক্ষম হবেন। কঠোর পরিশ্রমের প্রশংসা পাবেন। নতুন সুযোগ আসবে আপনার কাছে। ব্যবসা শুরু করার সুযোগ পেতে পারেন। অর্থ সঞ্চয়ে সফল হবেন। পরিশ্রমের ফল পাবেন আপনি। 

আরও পড়ুন- হিন্দু নববর্ষে কোন রাশির কেমন যাবে? দেখে নিন বার্ষিক রাশিফল

কন্যা- এই রাশির জন্য শুক্রের গমন শুভ ফল দিতে চলেছে। বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। কেটে যাবে আর্থিক সংকট। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দাম্পত্য ও প্রেমজীবন মধুর হবে। 

মকর- শুক্রের গমন মকর রাশির জন্যও চমৎকার ফল দেবে। আপনার কর্মজীবনের শীর্ষে পৌঁছতে পারেন। শুক্রের গমন ব্যবসায়ীদের জন্যও ইতিবাচক ফল দেবে। টাকা বাঁচাতে সক্ষম হবে। এই সময়ে আপনি অর্থ উপার্জন করবেন। ব্যবসাতেও লাভবান হবেন আপনি। কেরিয়ারে তুঙ্গ উন্নতির যোগ। 

Advertisement

আরও পড়ুন- আপনি অসুখী? বিপদ বাড়ার আগে শরীরের এই ৫ লক্ষণে চিনে নিন

কুম্ভ-  শুক্রের গমন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্যও খুব সৌভাগ্যের হবে। চাকরিতে বিস্ময়কর সুযোগ পাবেন। ভাগ্যও আপনাকে পূর্ণ সমর্থন করবে। সঞ্চয় করতে সক্ষম হবে। ব্যবসায় লাভবান হবেন। জীবনে ইতিবাচক ফল মিলবে। কেরিয়ারে ব্যাপক উন্নতির যোগ। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement