Advertisement

Shukra Gochar 2023: ২৫ ডিসেম্বর পর্যন্ত মালামাল হবে ৩ রাশি, পেশা-আর্থিক উন্নতির প্রবল সম্ভাবনা

Shukra Gochar 2023: শুক্র ২৫ ডিসেম্বর পর্যন্ত তুলা রাশিতে থাকবে। তারপর এটি ২৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এর ফলে ২৫ ডিসেম্বর পর্যন্ত দুর্দান্ত সময় কাটবে ৩ রাশির। সব কিছুতেই এই সময় এদের সাফল্যের যোগ রয়েছে।

২৫ ডিসেম্বর পর্যন্ত মালামাল হবে ৩ রাশি, পেশা-আর্থিক উন্নতির প্রবল সম্ভাবনা।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 05 Dec 2023,
  • अपडेटेड 1:41 PM IST
  • শুক্র ২৫ ডিসেম্বর পর্যন্ত তুলা রাশিতে থাকবে।
  • তারপর এটি ২৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।
  • এর ফলে ২৫ ডিসেম্বর পর্যন্ত দুর্দান্ত সময় কাটবে ৩ রাশির।

Shukra Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রপুঞ্জকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সময়ে সময়ে, এই গ্রহগুলির অবস্থান পরিবর্তন হতে থাকে, যা প্রতিটি রাশির মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সম্পদ, গৌরব, ঐশ্বর্য, ভোগ ও বিলাসের কারক বলে মনে করা হয়। শুক্র কন্যা রাশি ছেড়ে ৩০ নভেম্বর তুলা রাশিতে প্রবেশ করেছে এবং ২৫ ডিসেম্বর পর্যন্ত তুলা রাশিতে থাকবে। 

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে অত্যন্ত শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এটি এমন গ্রহ হিসাবে বিবেচিত হয় যা প্রেমের সম্পর্ক, আরাম এবং সমস্ত ধরণের বৈষয়িক আনন্দ প্রদান করে। শুক্র স্বাতীতে প্রবেশ করবে ৫ ডিসেম্বর এবং বিশাখা নক্ষত্রে ১৬ ডিসেম্বর। এর পরে, এটি ২৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এর প্রভাবে মালামাল হবে মকর, মেষ আর কর্কট রাশির জাতক-জাতিকারা।

মকর রাশি: শুক্রের গমন মকর রাশির জাতকদের চাকরিতে উন্নতির সুযোগ দেবে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতেও পরিবর্তন হতে পারে। ব্যবসা ভাল হবে। ভাগ্যের শক্তি আপনাকে এই রাশির জাতক জাতিকার কাজে সাফল্য দেবে। প্রেম জীবনে প্রেমের বসন্ত আসবে। বিদেশ থেকে লাভ হবে।

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র ট্রানজিট শুভ হবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে অগ্রগতি পাবেন। নতুন পদ পাওয়া যাবে। এই রাশির জাতক জাতিকারা বড় সিদ্ধান্ত নেবেন। বেড়াতে যেতে পারেন। অর্থ সাশ্রয়ে সফল হবেন। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল হবে। এই রাশির জাতক জাতিকারা একটি ভাল সময় হবে।

কর্কট রাশি: শুক্র গ্রহ কর্কট রাশির জন্য অনুকূল হবে। কর্মসংস্থানের সন্ধান শেষ হবে। কর্মজীবনে উন্নতি হবে। কর্মক্ষেত্রে এই রাশির জাতক জাতিকার প্রভাব বৃদ্ধি পাবে। বিদেশ থেকে লাভ হবে। ব্যবসা ভাল হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। এই রাশির জাতক জাতিকার কাজ শুরু করার জন্য এটি একটি ভাল সময়।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, রত্নশাস্ত্র আর অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement