Advertisement

Venus Transit Horoscope: হঠাৎ অর্থলাভ হবে, শুক্রের কৃপায় বাম্পার লাভ ৩ রাশির

জ্যোতিষ মতে, চলতি মাসে তুলা রাশিতে প্রবেশ করবে শুক্র। এর প্রভাবে ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের। চাকরি-ব্যবসায় দারুণ লাভ হবে। 

কপাল খুলবে এই ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Sep 2024,
  • अपडेटेड 11:30 AM IST
  • জ্যোতিষ মতে, চলতি মাসে তুলা রাশিতে প্রবেশ করবে শুক্র।
  • এর প্রভাবে ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের।
  • চাকরি-ব্যবসায় দারুণ লাভ হবে। 

জ্যোতিষ মতে, চলতি মাসে তুলা রাশিতে প্রবেশ করবে শুক্র। এর প্রভাবে ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের। চাকরি-ব্যবসায় দারুণ লাভ হবে। 

মকর রাশি (Capricorn): 

 ভাগ্যোদয় হবে মকর রাশির জাতকদের। চাকরিতে সাফল্যের যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 

কর্কট রাশি (Cancer): 

কর্কট রাশির জাতকদের জন্য ভাল সময়। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসা লাভজনক হবে। সুখসমৃদ্ধি বাড়বে সংসারে। 

ধনু রাশি (Sagittarius): 


কপাল খুলবে ধনু রাশির জাতকদের। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। অর্থলাভ হবে। ব্যবসায়ীরা সফল হবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

অন্য দিকে, আগামী ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজো। জ্যোতিষ মতে, বিশ্বকর্মা পুজোয় বিশেষ যোগ তৈরি হবে। ধৃতি ও শূল যোগের শুভ প্রভাব পড়বে। যার ফলে ভাগ্য খুলবে মেষ, মীন এবং মকর রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, চলতি মাসে তুলাতে প্রবেশ করবে শুক্র। যার প্রভাবে কপাল খুলবে মকর, কর্কট এবং ধনু রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২৩ সেপ্টেম্বর কন্যা রাশিতে গোচর করবে বুধ। এর ফলে তৈরি হবে ভাদ্র রাজযোগ। যার শুভ প্রভাব পড়বে বৃষ, মিথুন, কন্যা রাশির জাতকদের উপর।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement