Advertisement

Shukra Gochar Rashifal: বিলাস-বৈভবের গ্রহ সদয় হচ্ছে ৫ রাশিতে, ৭ জুলাই থেকে অর্থ-সমৃদ্ধির যোগ

venus transit horoscope: শুক্রের কৃপায় ৫ রাশির ভাগ্যোদয় ঘটতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক শুক্র গ্রহের শুভ প্রভাব কাদের উপর পড়তে চলেছে-

Shukra Gochar Rashifal। শুক্র গোচর রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Jul 2023,
  • अपडेटेड 9:24 PM IST
  • শুক্রের কৃপায় ৫ রাশির ভাগ্যোদয় ঘটতে চলেছে।
  • ৭ জুলাই ভোর ৩টে ৫৯ মিনিটে শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে।

আগামী ৭ জুলাই ভোর ৩টে ৫৯ মিনিটে শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্র বিলাস, আরাম প্রেম এবং সৌন্দর্যের কারক গ্রহ। সূর্যের রাশি সিংহ রাশিতে গমন করতে চলেছে শুক্র। শুক্র সদয় থাকলেই হয় লক্ষ্মীলাভ। তাই শুক্রের কৃপায় ৫ রাশির ভাগ্যোদয় ঘটতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক শুক্র গ্রহের শুভ প্রভাব কাদের উপর পড়তে চলেছে-

বৃষ- শুক্র গ্রহের শুভ প্রভাবের কারণে আপনার পারিবারিক জীবন খুব সুখী হবে। ভাগ্য আপনার পক্ষে থাকবে। ঘরে সুখ থাকবে। আপনার আয় বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি একটি নতুন গাড়ি বা সম্পত্তিতে বিনিয়োগের কথাও ভাবতে পারেন। পরিবারের বৈষয়িক আরামের জন্য প্রয়োজনীয় জিনিস কিনবেন। মায়ের স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বেগ থাকবে। তবে শীঘ্রই সবকিছু ঠিক হয়ে যাবে। সাফল্যের সম্ভাবনা রয়েছে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। চাকরিতেও পরিস্থিতি ভালো থাকবে।

কর্কট-শুক্রের গমন কর্কট রাশির জাতক-জাতিকাদের জীবনে সুখ বাড়বে। আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। আপনার জন্য অর্থ এবং লাভের নতুন সমীকরণ তৈরি হবে। আপনি উপকৃত হবেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। আপনার আত্মবিশ্বাসও বাড়বে। চাকরির বিষয়ে কোথাও থেকে সুসংবাদ পাবেন। পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে এই সময়টি আপনার জন্য শুভ ফল দেবে। চাকরিজীবীদের এই সময়ে কাজে মনোনিবেশ করা উচিৎ। ভালো খাবার খাওয়ার সুযোগ পাবেন।

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের এই যাত্রা সুখ ও সমৃদ্ধি বাড়াতে পারে। আপনার ইচ্ছাও পূরণ হতে পারে। এই সময়ে আপনি কিছু ব্যয় করতে পারেন। মনে সুখের অনুভূতি থাকবে। আপনার আয় হঠাৎ বৃদ্ধি পেতে পারে। জীবন খুব ভারসাম্যপূর্ণ হবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

তুলা- শুক্রের গমন তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে খুব শুভ প্রভাব ফেলতে পারে। এই সময়ে আপনি আর্থিকভাবে সমৃদ্ধ হবেন। দীর্ঘদিন ধরে থাকা অমীমাংসিত গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ হবে। আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। এই সময়ে আপনি আর্থিকভাবে খুব সচ্ছল হবেন। চাকরিতে আপনার অবস্থান অনেক ভালো হবে। অফিসের সকল ঊর্ধ্বতন কর্মকর্তারাও আপনার কথায় খুব খুশি হবেন। তাঁরা আপনার কর্মক্ষমতার প্রশংসা করবেন।

Advertisement

কুম্ভ- শুক্রের গমন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক সমৃদ্ধি বাড়াতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে সমস্ত ভুল বোঝাবুঝি দূর হবে। আপনি আগের চেয়ে একে অপরের কাছাকাছি আসবেন। এই সময়ে আপনার ব্যবসার উন্নতি হবে। আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। সবাই আপনার সঙ্গে সময় কাটাতে চাইবেন। আপনি উপার্জনের নতুন উপায়ও পেতে পারেন। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement