Advertisement

Jagannath Rath Yatra Lucky Rashi: জগন্নাথ রথযাত্রার দিন ৩ রাশির ঘরে আসবেন মহালক্ষ্মী, কেরিয়ারে দারুণ উন্নতি যোগ

Shukra Gochar 2024: জগন্নাথ রথযাত্রার দিন ধন ও বিলাসের গ্রহ শুক্রের কর্কট রাশিতে গোচর কিছু রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। দেখে মনে হচ্ছে ৩ রাশির মানুষ নিজেদের সৌভাগ্য বৃদ্ধি দেখতে পাবেন।

জগন্নাথের কৃপা বর্ষাচ্ছে ৩ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jul 2024,
  • अपडेटेड 7:04 AM IST

Venus Transit 2024: বস্তুগত সুখ এবং ঐশ্বর্যের দাতা শুক্র বর্তমানে মিথুন রাশিতে গমন করছেন এবং জুলাই মাসের প্রথম সপ্তাহে কর্কট রাশিতে প্রবেশ করবেন। ৭ জুলাই কর্কট রাশিতে পৌঁছানোর সঙ্গে সঙ্গে কিছু   রাশির সুদিন শুরু হবে। কারণ এই রাশির জাতকরা চন্দ্র, বুধ এবং শুক্রের সমর্থন পাবে। শুক্র ৩০ জুলাই পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। শুক্রের রাশি  পরিবর্তন কিছু রাশির জাতকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ তাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। জগন্নাথ রথযাত্রার দিন শুক্রের এই গোচর ঘটতে চলেছে। এই বছর জগন্নাথ রথযাত্রা ৭ জুলাই ২০২৪  তারিখে ভের ৪:২৮ মিনিট থেকে শুরু  হবে, যা ৮  জুলাই ২০২৪-এর সকাল ৫:০১ টা পর্যন্ত চলবে। এর পরে, রথযাত্রা ভগবান জগন্নাথের মাসির বাড়ি অর্থাৎ গুন্ডিচা মন্দিরে পৌঁছাবে। যেখানে এক সপ্তাহ বিশ্রামের পর ১৬ জুলাই ভগবান জগন্নাথ মন্দিরে ফিরে আসবেন। রথযাত্রার দিন শুক্রের গোচরে কোন রাশির জাতকদের সুসময় শুরু হচ্ছে  আসুন জেনে নেওয়া যাক-

মেষ রাশি (Aries)
এই রাশির জাতক জাতিকাদের স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা ভালোভাবে বৃদ্ধি পাবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে কোনো বিবাদ থাকলে তা মিটে যাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোয়ালিটি সময় কাটানোর সুযোগ পাবেন। যদি আগে আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি হয়, তবে এর মধ্যে আপনি তার স্বাস্থ্যের ভাল উন্নতি দেখতে পাবেন। যার কারণে তাদের সঙ্গে  আপনিও স্বস্তি পাবেন। রিয়েল এস্টেট ব্যবসায় জড়িত ব্যবসায়ীদের জন্য এটি একটি ভাল সময় যাচ্ছে, ডিল থেকে ভাল উপার্জনের সম্ভাবনা রয়েছে। 

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশিতে শুক্র গ্রহের গোচরের  কারণে এই রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। ব্যক্তিত্বের উন্নতির পাশাপাশি, আপনি ভবিষ্যতের জন্য আপনার আয় থেকে কিছু অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। পরিবারে শুভ কর্মকাণ্ডের সম্ভাবনা বৃদ্ধি পাবে, সেই সঙ্গে সুখের সম্পদ বৃদ্ধিরও প্রবল সম্ভাবনা রয়েছে। যারা চাকরি করেন তারা হঠাৎ করে বেতন বৃদ্ধি, ইনক্রিমেন্ট বা বোনাসের মতো সুবিধা পেতে পারেন। যোগাযোগ দক্ষতার বিকাশ ঘটবে যার কারণে আপনি আপনার কথা দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। 

Advertisement

তুলা রাশি (Libra)
শুক্রের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য ফলদায়ক হবে কারণ এই রাশির অধিপতিও শুক্র। যারা চাকরি এবং ব্যবসা উভয়ই করছেন তারা ভালো সাফল্য পেতে চলেছেন। যারা কর্মরত তারা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন এবং ব্যবসায়ী শ্রেণীর ব্যবসা উজ্জ্বল হবে। বেকার যুবকরা ইতিমধ্যে চাকরি পেতে পারেন, তাই এই দিকে প্রচেষ্টা জোরদার করা উচিত।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement