Advertisement

March Shukra Gochar Effects: চাকরি ও ব্যবসায় অগ্রগতি, মার্চে দু'হাতে রোজগার করবে ৩ রাশি

Shukra Gochar 2024 March: শুক্র গ্রহ সম্পদ, বিলাসিতা এবং বৈষয়িক সুখের কারক। শুক্র মার্চ মাসে দু'বার গোচর করতে চলেছে এবং ৩টি রাশির জাতকদের অনেক উপকার দেবে।

মার্চে প্রচুর টাকা কামাবে ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Feb 2024,
  • अपडेटेड 7:34 AM IST

Venus Transit 2024 March: জ্যোতিষশাস্ত্রে, শুক্রকে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয় কারণ এই গ্রহটি বস্তুগত সুখের কারক। যদি কোষ্ঠীতে শুক্র শুভ হয় তাহলে ব্যক্তি খুব ধনী হয় এবং বিলাসবহুল জীবনযাপন করে। তার ব্যক্তিত্ব আকর্ষণীয় হয়। তার জীবন প্রেম এবং রোমান্সে পূর্ণ থাকে। এ ছাড়া শুক্রের অবস্থানের পরিবর্তনও মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। 

মার্চ মাসে দু'বার শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে। ৭ মার্চ শুক্র গোচর করবে এবং কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এর পর ৩১ মার্চ শুক্র মীন রাশিতে প্রবেশ করবে। মার্চ মাসে দু'বার শুক্রের রাশির পরিবর্তন সমস্ত রাশির উপর বড় প্রভাব ফেলবে। শুক্রের এই গোচর ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ বলে প্রমাণিত হবে। এসব মানুষের সম্পদ বৃদ্ধি পাবে। জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি কারা যাদের জন্য মার্চ মাস খুব শুভ হতে পারে। 

৩ রাশির উপর শুক্র গোচরের শুভ প্রভাব 
মেষ রাশি (Aries)

 শুক্রের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। এসব মানুষের আয় বাড়বে। আপনি আপনার কর্মজীবনে একটি বড় সুযোগ পেতে পারেন। আপনার জীবনে আরাম এবং বিলাসিতা বৃদ্ধি পাবে। আপনি শুধু অর্থ উপার্জন করবেন না, অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। পুরনো বিনিয়োগ ভাল রিটার্ন দিতে পারে। নতুন বিনিয়োগও করতে পারেন। সামগ্রিকভাবে, মার্চ মাসটি আপনার জন্য খুব শুভ হতে পারে। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির অধিপতি শুক্র এবং মার্চ মাসে শুক্রের দু'বার রাশি পরিবর্তনই এই রাশির জাতকদের  প্রচুর পুরস্কৃত করবে। আপনার আয়ে বড় বৃদ্ধি হতে পারে। বৈষয়িক সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। যানবাহন ও সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা থাকবে। চাকরিতে পদোন্নতি পাবেন। ব্যবসায়ীরা বড় লাভ পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ বাড়বে। প্রেম জীবনও ভালো যাবে।

Advertisement

মকর রাশি (Capricorn)
শুক্র গোচর মকর রাশির জাতকদের ভালো ফল দিতে পারে। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি জমি এবং বাড়ি কিনতে পারেন। সম্পত্তি থেকে লাভ হবে। আপনার বর্ধিত সাহস এবং পরাক্রম  আপনাকে আপনার কাজে সাফল্য এনে দেবে। চাকরি ও ব্যবসার জন্যও সময় ভালো। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement