Advertisement

Shukrawar Rashifal- Friday Horoscope Today Bengali: কন্যার আয় বাড়বে, সিংহ রাশির লাভের সুযোগ! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

শুক্রবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Aug 2024,
  • अपडेटेड 12:04 AM IST

Horoscope 2nd August 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

দাম্পত্য জীবনে মধুরতা। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। দিনের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন। দাম্পত্য জীবন ভাল কাটবে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। ইতিবাচক ফলাফল পেতে পারেন। প্রেম এবং রোম্যান্স ভাব থাকবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। মানসিক অশান্তি হতে পারে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। পরিকল্পনা সফল হবে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটান। শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন। বন্ধু-সহকর্মীরা আপনার পক্ষে থাকবে। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। বাবা-মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। পেশাদারিত্ব বৃদ্ধির মিশ্র ফল পাবেন। আপনি আগের চেয়ে আরও বেশি আত্মবিশ্বাসী এবং আবেগপ্রবণ হতে পারেন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। সাফল্য বাড়তে চলেছে।  সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। যারা ভালোবাসা খুঁজছেন তাদের জন্য এটা সেরা সময়। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। পরিবারকে বেশি সময় দিন। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সতর্ক থাকুন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। বিনিয়োগ এড়িয়ে চলুন। ধারাবাহিকতা বজায় থাকবে। ছোটখাটো সফর হতে পারে। অনুতাপ করতে হতে পারে। সামগ্রিক কর্মজীবন এবং আর্থিক অবস্থা ভাল থাকবে। হঠাৎ কাজের চাপ বাড়বে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। নিয়োগের জন্য সময় ভাল। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

প্রেমের সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর অনেক সুযোগ আসবে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। লক্ষ্য অর্জনে সফল হবেন। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে।  বন্ধু, পরিবার এবং নতুন পরিচিতদের সঙ্গে সংযোগ করার জন্য এটি দুর্দান্ত সময়। পরিবারের প্রতি মনোযোগ বাড়তে থাকবে এবং পারস্পরিক সহযোগিতার ওপর জোর থাকবে।ভাগ্যের সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

লাভের সুযোগ থাকবে। কাজের ক্ষেত্রে একটু মনোযোগ দিতে হবে। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। স্থান পরিবর্তন বা সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে।  প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করবেন। কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। কাজের কৃতিত্ব বৃদ্ধি। পরিবারে বিবাহের যোগ রয়েছে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

আয় বাড়বে। মাঝামাঝি সময় থেকে শুভর যোগাযোগ বাড়বে। পারফরম্যান্সে সক্ষমতা এগিয়ে থাকবে। টাকা কম আসবে। সামাজিক জীবন ভাল কাটবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। ফলাফল ইতিবাচক হবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
 
ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। সকলের সহযোগিতা পাবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে। প্রেম ও দাম্পত্যের বিষয়গুলি ত্বরান্বিত হবে। আপনি আত্মবিশ্বাস এবং আকর্ষণের একটি তরঙ্গ অনুভব করতে পারেন। আপনার স্বাস্থ্যের খুব যত্ন নিন। আপনি এই সময়ে আপনার অবস্থান পরিবর্তন বিবেচনা করতে পারেন। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। মানসিক চাপ কমে যাবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। অমীমাংসিত কাজ শেষ হবে। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। কাজের ক্ষেত্রে আরও মনোযোগ দেবেন। সংরক্ষণের ওপর জোর দিন। অতিরিক্ত উৎসাহী এবং উদ্যমী বোধ করবেন। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। আস্তে- ধীরে গাড়ি চালান। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন।  

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পরিবারের সদস্য সম্পর্কিত ভাল খবর আসবে। স্বাস্থ্যের যত্ন নিন। কোনও কাজে টাকাও খরচ হতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন পরিচিতি বৃদ্ধি পাবে। দিনের শুরুতে ব্যস্ততা বাড়বে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে।  আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে।  

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

পেশা পরিবর্তনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য সময়টা অনুকূল। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। ভাল সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। ভাগ্য শক্তিশালী হবে। সাহস ও শক্তি বাড়তে থাকবে। প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। অতিরিক্ত কাজের কারণে কিছু সমস্যা হতে পারে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। 

Advertisement


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement