Advertisement

Solar Eclipse 2024 Horoscope: সূর্যগ্রহণে ৪ দিন পর ৩ রাশিতে শুরু অভাব-অনটন, গ্রহণের ছায়ায় অমঙ্গল

ধর্ম ও জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহণকে খুবই অশুভ বলে মনে করা হয়। এটি দেশ ও বিশ্বের পাশাপাশি প্রতিটি জীবনকে প্রভাবিত করে। বছরের প্রথম সূর্যগ্রহণ ঘটতে চলেছে 8 এপ্রিল, ২০২৪- এ। এটি হবে সম্পূর্ণ সূর্যগ্রহণ। এই সূর্যগ্রহণ মীন ও রেবতী নক্ষত্রে ঘটবে। সূর্যগ্রহণ কিছু রাশির সমস্যা বাড়াতে চলেছে। জানুন কোন রাশির জাতক জাতিকারা সূর্যগ্রহণের অন্ধকার ছায়ায় সমস্যায় পড়তে পারেন।

rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Apr 2024,
  • अपडेटेड 8:35 PM IST

Solar Eclipse 2024 Negative Impact: ধর্ম ও জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহণকে খুবই অশুভ বলে মনে করা হয়। এটি দেশ ও বিশ্বের পাশাপাশি প্রতিটি জীবনকে প্রভাবিত করে। বছরের প্রথম সূর্যগ্রহণ ঘটতে চলেছে 8 এপ্রিল, ২০২৪- এ। এটি হবে সম্পূর্ণ সূর্যগ্রহণ। এই সূর্যগ্রহণ মীন ও রেবতী নক্ষত্রে ঘটবে। সূর্যগ্রহণ কিছু রাশির সমস্যা বাড়াতে চলেছে। জানুন কোন রাশির জাতক জাতিকারা সূর্যগ্রহণের অন্ধকার ছায়ায় সমস্যায় পড়তে পারেন।

মেষ রাশি
বছরের প্রথম সূর্যগ্রহণ মেষ রাশির মানুষের দুশ্চিন্তা বাড়াতে চলেছে। সূর্যের নেতিবাচক প্রভাবের কারণে আপনার খ্যাতি ক্ষতিগ্রস্ত হতে পারে। গ্রহণের ছায়া আপনার সমস্যা বাড়িয়ে দিতে পারে। এই রাশির কিছু মানুষ বড় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। মেষ রাশির মানুষদের কর্মজীবনে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে, আপনি কিছু সিদ্ধান্ত নিতে পারেন যা আপনার জন্য বিশাল ক্ষতির কারণ হতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসা করছেন তাদেরও ক্ষতি হতে পারে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকারা সূর্যগ্রহণের ভালো ফল পাবেন না। আপনার আর্থিক অবস্থা খুব খারাপ হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায় বড় ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের অবনতিও হতে পারে। কন্যা রাশির জাতকদের স্বাস্থ্যও এই সময়ে ভালো যাবে না। কন্যা রাশির জাতক জাতিকাদের এই সময়ে কোনো নতুন কাজ শুরু করা উচিত নয়। এই রাশির জাতক জাতিকাদের কোনো শুভ কাজ করা এবং নতুন জিনিস কেনা থেকে বিরত থাকা উচিত। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে না। সূর্যের নেতিবাচক প্রভাবে পিতার সাথে সম্পর্কের অবনতি হতে পারে।

ধনু রাশি
সূর্যগ্রহণ ধনু রাশির মানুষের জীবনে অনেক উত্থান-পতন নিয়ে আসবে। এই সময়ে আপনি খুব মানসিকভাবে বিপর্যস্ত হবেন। আপনার টাকা কোথাও আটকে যেতে পারে। ব্যবসার ক্ষেত্রেও আপনাকে ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে হবে। এই সময়ে আপনার খুব যত্ন সহকারে যে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত। লডা়ই বাড়তে পারে, তাই রাগ নিয়ন্ত্রণ করুন। টাকা লেনদেন এড়িয়ে চলতে হবে। এই রাশির জাতক জাতিকাদের গ্রহণের অশুভ প্রভাবের সম্মুখীন হতে পারে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement