Advertisement

Neechbhang Rajyog Diwali Lucky Zodiac 2023: ৫০০ বছর পর সূর্য-শুক্রের মহাযোগে নিচভঙ্গ রাজযোগ, হঠাৎ আয় বৃদ্ধি ৩ রাশির

Neechbhang Rajyog 2023: নীচভঙ্গ রাজযোগকে জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই যোগ আপনার ভাগ্য বৃদ্ধি করে আপনাকে ধনী করে তুলতে পারে। এই সময়ে সূর্য ও শুক্র মিলে নীচভঙ্গ রাজযোগ গঠন করছে।

Neechbhang Rajyog
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Nov 2023,
  • अपडेटेड 10:33 AM IST

Surya Shukra Neechbhang Rajyog 2023: প্রতিটি গ্রহ সময়ে সময়ে গোচর করে। এই গ্রহের গোচরগুলি সমস্ত রাশির মানুষের উপর শুভ এবং অশুভ প্রভাব ফেলে। ১৮ অক্টোবর, ২০২৩ তারিখে, সূর্য তুলা রাশিতে গোচর করছে  এবং তারপরে ৩ নভেম্বর, ২০২৩ তারিখে, শুক্র কন্যা রাশিতে প্রবেশ করেছে। তুলা রাশিতে সূর্য দুর্বল এবং কন্যা রাশিতে শুক্র দুর্বল। এইভাবে সূর্য ও শুক্র মিলে নীচভঙ্গ রাজযোগ গঠন করছে। এই নীচভঙ্গ  রাজযোগ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। যার মধ্যে ৩টি রাশি রয়েছে যাদের উপর শুক্র এবং সূর্যের  বিশেষ আশীর্বাদ থাকতে পারে। নীচভঙ্গ  রাজযোগ এই ব্যক্তিদের আকস্মিক আর্থিক লাভ এবং উন্নতির সুযোগ দেবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কারা। 

নীচভঙ্গ  রাজযোগ সৌভাগ্য বয়ে আনবে ৩ রাশির জন্য
কন্যা রাশি (Virgo)

 কন্যা রাশির জাতকদের জন্য নীলভঙ্গ রাজযোগ অত্যন্ত শুভ প্রমাণিত হতে পারে। এই লোকেরা হঠাৎ আর্থিক লাভ পেতে পারে, যা তাদের আর্থিক অবস্থার উন্নতি করতে পারে। আয় বৃদ্ধি হতে পারে। আপনি সফল হবেন। গুরুজন ও শিক্ষকদের আশীর্বাদ নিলে আপনার অনেক উপকার হবে। ভাগ্য আপনার পাশে থাকলে আপনার অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। এই সময় ব্যবসায়ীদের জন্য প্রচুর লাভ বয়ে আনবে। 

কর্কট রাশি (Cancer)
 কর্কট রাশির জাতকদের জন্য নীচভঙ্গ রাজযোগ শুভ হবে। আপনার সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। আপনি সাফল্য অর্জন করবেন। যাদের ব্যবসা বিদেশের সঙ্গে সম্পর্কিত তারা অনেক লাভবান হবেন। আপনি নতুন সম্পত্তি এবং যানবাহন কেনার সিদ্ধান্ত নিতে পারেন। জীবনে আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। পারিবারিক ও দাম্পত্য জীবন সুখের হবে। কর্মজীবনে অগ্রগতি হবে। 

মকর রাশি (Capricorn)
 মকর রাশির জাতক জাতিকাদের নীচভঙ্গ রাজযোগ শুভ ফল দেবে। এই লোকেরা এখন  ভাগ্যের সঙ্গ পেতে শুরু করবে। অমীমাংসিত কাজ শেষ হবে। উন্নতির পথে বাধা দূর হবে। অর্থের প্রবাহ বাড়বে। কর্ম-ব্যবসায় সাফল্য পাবেন। আপনার ইচ্ছা পূরণ হবে। ভূমি ও যানবাহনে সুখ পাবেন। ব্যবসা সম্প্রসারণের জন্য এটি একটি ভাল সময়। দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement