Advertisement

Sunday 21 July Lucky Zodiac: গুরু পূর্ণিমায় সূর্য চন্দ্রের সমসপ্তক যোগ, সিংহ-সহ ৫ রাশির প্রতিপত্তি ও লাভ বৃদ্ধি

21 July 2024 Rashifal: রবিবার অর্থাৎ ২১ জুলাই, সর্বার্থ সিদ্ধি যোগ, প্রীতি যোগ-সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে গুরু পূর্ণিমার দিনটি মেষ রাশি সহ ৫টি রাশির জন্য উপকারী হবে। এছাড়াও, রবিবার সূর্য দেবতাকে উৎসর্গীকৃত এবং সোমবার গুরু পূর্ণিমার উৎসব, তাই এই ৫টি রাশির জাতক এদিন সূর্য দেবের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার কেমন যাবে এই রাশির জাতকদের জন্য।

রবিবার সমসপ্তক যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2024,
  • अपडेटेड 7:09 PM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 21 July 2024: রবিবার, ২১ জুলাই, ধনুর পর চাঁদ মকর রাশিতে গমন করতে চলেছে এবং সূর্য ও চন্দ্রের মধ্যে সমাসপ্তক যোগ গঠিত হতে চলেছে। এছাড়াও, আষাঢ় মাসের শুক্লপক্ষের পূর্ণিমা দিন এবং এই তারিখটি গুরু পূর্ণিমা, ব্যাস পূর্ণিমা নামেও পরিচিত। গুরু পূর্ণিমার দিনে সমসপ্তক যোগের সঙ্গে  সর্বার্থ সিদ্ধি যোগ, প্রীতি যোগ এবং উত্তরষাধা নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষ অনুসারে, মেষ, সিংহ, কন্যা-সহ ৫টি রাশির জাতক জাতিকারা গুরু পূর্ণিমার দিনে তৈরি হওয়া শুভ যোগ থেকে লাভবান হতে চলেছে। যদি ভাগ্য এই রাশির জাতদের  পক্ষে থাকে তবে তারা সুসংবাদ পাবেন এবং সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে  তাদের পরিচিতি বাড়ানোর সুযোগ পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২১  জুলাই ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
২১  জুলাই মেষ রাশির জাতকদের জন্য একটি উন্নতির দিন হবে। মেষ রাশির লোকেরা সাধারণ নীতি অনুসরণ করে কাজগুলি সম্পন্ন করবে এবং আত্মীয়দের সঙ্গে  দেখা করার সুযোগও পাবে। ব্যবসায়ীরা লাভের জন্য তাদের ব্যবসার বিষয়ে কিছু পরিকল্পনা করবেন, যা আপনাকে ভবিষ্যতে ভাল লাভ দেবে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত ঘরোয়া কাজগুলি  ভাই এবং প্রিয়জনের মাধ্যমে সম্পন্ন হবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  স্মরণীয় সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্ক ভাল থাকবে এবং আপনি কিছু আত্মীয়ের সঙ্গে দেখা করার সুযোগও পাবেন। পরিবারের কোনও সদস্য কোনও কাজের জন্য বাড়ি থেকে দূরে যেতে পারেন এবং মায়ের আশীর্বাদ পাবেন। আপনি যদি আপনার সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকেন, তাহলে  সেই সমস্যা দূর হবে এবং স্বাস্থ্যের উন্নতি হবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা ২১  জুলাই প্রচুর সুবিধা পেতে চলেছেন। সিংহ রাশির জাতকরা কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের লক্ষ্য অর্জনে সফল হবেন এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্যও পাবেন। পরিবারের সকল সদস্যের মধ্যে পারস্পরিক সম্পর্ক দৃঢ় থাকবে, যার কারণে  বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে এবং আপনি নতুন খাবারও উপভোগ করবেন। ব্যবসায়িক ব্যক্তিদের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি অনেক পরিবর্তন হতে পারে, যা আপনার উপকারে আসবে। আপনার টাকা কোথাও আটকে থাকলে ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। পিতার সাহায্যে আপনার কিছু সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে। আপনি পুরো পরিবারের সঙ্গে  একটি ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করবেন এবং বাড়িতে কিছু শুভ অনুষ্ঠানের আয়োজনও হতে পারে।  আপনি আপনার সন্তানদের দ্বারা করা কিছু কাজে খুশি হবেন এবং তাদের সঙ্গে  কেনাকাটা করার মেজাজেও থাকবেন।

কন্যা রাশি (Virgo)
২১ জুলাই কন্যা রাশির জাতকদের জন্য একটি সুখ ও সমৃদ্ধির দিন হবে। কন্যা রাশির জাতক জাতিকারা  ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং বন্ধুদের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগদানের সুযোগ পাবেন। আপনি আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি দেখতে পাবেন এবং সূর্য দেবতার কৃপায় আপনি আয়ের নতুন উৎস পাবেন, যার কারণে আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। অর্থের জন্য করা কাজও খুব উপকারী হবে এবং রাজনৈতিক ক্ষেত্রে বৃদ্ধি দেখা যাবে।  আপনি ব্যবসার ক্ষেত্রে নতুন সহযোগীও পেতে পারেন, যারা আপনাকে সাফল্য এনে দেবে। সঙ্গীর পরামর্শ ব্যবসাকে এগিয়ে নিতে এবং উচ্চ আর্থিক লাভ অর্জনে সহায়তা করবে। আপনি বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে মজা করার মেজাজে থাকবেন এবং সবার চাহিদা পূরণ করতে সক্ষম হবেন।

ধনু রাশি (Sagittarius)
২১  জুলাই ধনু রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা বড়দের সহযোগিতা ও সমর্থন পেতে সফল হবেন এবং নিজেদের প্রমাণ করতে সফল হবেন। আপনি যদি অবিবাহিত হন তবে আপনি বিশেষ কারো সঙ্গে  দেখা করতে পারেন। অন্যদিকে, আপনি যদি সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  একটি ভাল সময় কাটাবেন এবং একে অপরের কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে আপনি অবশ্যই পদোন্নতি পাবেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন। চাকরিজীবী লোকেরা তাদের রবিবারের ছুটি পুরোপুরি উপভোগ করবে এবং বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। যদি পরিবারে কোনো বিবাদ চলছে, তা  শেষ হবে এবং কোনো বিশেষ অতিথিও আসতে পারে।

কুম্ভ রাশি (Aquarius)
২১ জুলাই কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা  সত্যিকারের নিষ্ঠার সঙ্গে করা কাজে সাফল্য পাবেন এবং কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চায় তাদের ইচ্ছা  পূর্ণ হবে এবং তারা কিছু সরকারি প্রকল্পের সুবিধাও পেতে সক্ষম হবে। গুরু পূর্ণিমার কারণে আপনার মন দাতব্য কাজে নিয়োজিত থাকবে এবং সমাজে আপনার কাজও সম্মানিত হবে। আপনি যদি জমি বা যানবাহন কিনতে চান তবে আপনার স্বপ্ন পূরণ হতে পারে।  ব্যবসায় একটি নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে, যা আপনাকে প্রচুর সুবিধা দেবে। আপনি পারিবারিক বিষয়ে পিতামাতার পরামর্শ নেবেন, এতে আপনার মানসিক চাপ কমবে এবং আরও ভাল পরামর্শও পাবেন। পরিবারের ছেলেমেয়েদের সঙ্গে   সন্ধ্যাটা কাটাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement