Advertisement

Sunday 28 July Lucky Zodiac: আজ শুক্রাদিত্য যোগের বিরল সংযোগ, ভাগ্য সহায় সিংহ-সহ ৫ রাশির

28 July 2024 Rashifal: আজ অর্থাৎ ২৮ জুলাই, সর্বার্থ সিদ্ধি যোগ, শুক্রাদিত্য যোগ সহ অনেকগুলি বিশেষ ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে । এছাড়াও, রবিবার প্রশাসন, নীতি, পিতা ইত্যাদির জন্য কারক গ্রহ সূর্য দেবতাকে উৎসর্গ করা হয়, তাই এদিন এই ৫টি রাশির জাতক গ্রহদের রাজা সূর্য দেবতার আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার কোন রাশির জাতকদের জন্য লাভজনক হতে চলেছে।

রবিবারে সূর্যের মতো চমকাবে ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jul 2024,
  • अपडेटेड 5:44 AM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 28 July 2024:  রবিবার, ২৮ জুলাই, চাঁদ মঙ্গলের রাশি মেষ রাশিতে গমন করছে। এছাড়াও, শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি এবং এই দিনে শুক্রাদিত্য যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং অশ্বিনী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই  শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকদের আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং পুরনো বন্ধুদের সঙ্গেও দেখা হবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য  ২৮ জুলাই ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
২৮ জুলাই মিথুন রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকাদের ব্যক্তিত্বের উন্নতি হবে এবং তারা তাদের কথাবার্তায় সবাইকে মুগ্ধ করবে। সম্পত্তি সংক্রান্ত কোনো চলমান বিরোধ থাকলে তা ঊর্ধ্বতন কর্মকর্তার সহায়তায় সমাধান হবে। ভাল ইচ্ছা শক্তি এবং দৃঢ় সংকল্পের কারণে, আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন এবং ব্যবসার জন্য নতুন কৌশলও তৈরি করবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আপনি  এই দিকে পদক্ষেপ নিতে পারেন। যারা শিক্ষা, চাকরি বা ভ্রমণের জন্য বিদেশে যেতে ইচ্ছুক, তাদের স্বপ্ন  পূরণ হতে পারে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনারা  প্রতিটি কাজে একে অপরকে সমর্থন করবেন। রবিবার ছুটির কারণে, আপনি বাড়িতে বাচ্চাদের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটাবেন, যা আপনার মনকে খুশি রাখবে। সন্ধ্যায়, আপনি বন্ধুদের সঙ্গে  কোনো শুভ অনুষ্ঠানে যেতে পারেন।

সিংহ রাশি (Leo)
২৮ জুলাই সিংহ রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। সূর্য দেবতার কৃপায় সিংহ রাশির জাতক জাতিকাদের সম্মান বৃদ্ধি পাবে এবং আপনার অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার ইঙ্গিত পাওয়া যাবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে এবং আপনি নতুন সুযোগ পাবেন, যার কারণে ব্যবসা শীর্ষে পৌঁছে যাবে এবং আর্থিক পরিস্থিতি আরও শক্তিশালী হবে। কর্মসংস্থানের চেষ্টাকারীরা সফলতা পাবেন। ভাগ্য আপনার পাশে থাকলে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন এবং আয়ের নতুন উৎস উন্মোচিত হবে। আপনি যদি আগে কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকেন তবে তা  শেষ হয়ে যাবে এবং আপনি উপলব্ধ অর্থ দিয়ে জমি ইত্যাদিতে বিনিয়োগ করতে পারেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় আসা বাধা দূর হবে, যা তাদের সাফল্যের পথ সুগম করবে। আপনার সঙ্গরী সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং আপনি সন্ধ্যায় বাচ্চাদের সঙ্গে  কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন।

Advertisement

তুলা রাশি (Libra)
২৮ জুলাই তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে এবং অনেক বিশেষ লোকের সঙ্গে  পরিচিতিও বাড়বে। আপনি যদি কোনও ধরণের বিনিয়োগ করার কথা ভাবছেন তবে তার জন্য ভাল দিন হবে। রবিবার ছুটির কারণে, পুরো পরিবার মজা করবে এবং বাড়িতে কিছু শুভ ঘটনাও ঘটতে পারে। ভাগ্যের সমর্থনে আপনি প্রতিটি কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন এবং ভাল আর্থিক সুবিধাও পাবেন। আপনি যে ক্ষেত্রে কাজ করবেন সেই ক্ষেত্রে আপনি ভাল অগ্রগতি দেখতে পাবেন এবং আপনি আবার আপনার আধিপত্য প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি ক্রয় করতে পারেন এবং আপনার সন্তানদের কাছ থেকেও ভাল খবর শুনতে পাবেন। সামাজিক কাজ করে আপনি জনসাধারণের কাছে জনপ্রিয় হয়ে উঠবেন, যা আপনার বন্ধুর সংখ্যাও বাড়িয়ে দেবে।

ধনু রাশি ( Sagittarius)
২৮  জুলাই ধনু রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। ধনু রাশির জাতক জাতিকারা তাদের চতুর বুদ্ধিমত্তা দিয়ে সমস্ত শত্রুকে পরাস্ত করতে সক্ষম হবেন এবং পিতার আশীর্বাদে আপনি সরকার কর্তৃক সম্মানিতও হতে পারেন। রবিবার ছুটির কারণে ব্যবসায়ীরা  মুনাফার পরিমাণ বাড়াতে পারবেন এবং কাজ থেকেও স্বস্তি বোধ করবেন। আপনি যদি ব্যাঙ্ক থেকে ঋণ বা সম্পত্তি কিনতে বা বিক্রি করতে চান তবে আপনি সাফল্য পেতে পারেন। বিবাহ সংক্রান্ত যে কোনো সমস্যা শেষ হয়ে যাবে, এতে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি বন্ধুদের সঙ্গে  মজা করার মেজাজে থাকবেন এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। প্রেম জীবন সুখী হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি রোমান্টিক ডিনারে যাওয়ার সুযোগ পাবেন, যা সম্পর্ককে মজবুত করবে। সন্ধ্যায়, আপনি আপনার বাবা-মাকে কোনো ধর্মীয় স্থানে বেড়াতে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
২৮  জুলাই কুম্ভ রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের জন্য  হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং অবিবাহিতদের জন্যও বিবাহের প্রস্তাব আসতে পারে। আপনি নতুন লোকের সঙ্গে  দেখা করতে পারেন, এই লোকেরা ভবিষ্যতে আপনার কাজে লাগবে এবং আপনিও তাদের থেকে উপকৃত হবেন। আপনি যদি লক্ষ্য নির্ধারণ করে কাজ করেন তবে আপনার কাজ সহজে এবং দ্রুত সম্পন্ন হবে এবং আপনি আপনার জীবনকে সুন্দর করতে সক্ষম হবেন। আপনি যে কোনও পুরনো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন এবং অন্য কোথাওও বিনিয়োগ করতে সক্ষম হবেন। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, পরিবারে শান্তি ও সুখ থাকবে এবং নতুন  অতিথির আগমন হতে পারে, যার কারণে বাড়িতে উৎসবের পরিবেশ থাকবে। প্রেম জীবনে কোনো ভুল বোঝাবুঝি চললে বন্ধুর মাধ্যমে তা মিটে যাবে এবং সম্পর্কের মধ্যে আবার নতুনত্ব আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement