Advertisement

Sunday 6 October Lucky Zodiac: চতুর্থীতে রবি যোগের শুভ সংযোগ, বৃষ-সহ ৫ রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য লাভ

6 October 2024 Rashifal: শারদীয়া নবরাত্রির চতুর্থ দিনে অর্থাৎ আজ , প্রীতি যোগ, রবি যোগ সহ অনেকগুলি বিশেষ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি ৫টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এছাড়াও, রবিবার আত্মা ও পিতার কারক গ্রহ সূর্য দেবতা এবং মা দুর্গার চতুর্থ রূপ কুষ্মাণ্ডা দেবীর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে মা দুর্গার সঙ্গে এই ৫টি রাশিতে সূর্য দেবতার বিশেষ আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার কোন রাশির জাতকদের দারুণ যাবে।

বী মায়ের কৃপায় আজ দারুণ কাটবে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Oct 2024,
  • अपडेटेड 5:57 AM IST

Top 5 Most Luckiest Zodiac Sign,6 October 2024: রবিবার, ৬ অক্টোবর তুলা রাশির পর চন্দ্র বৃশ্চিক রাশিতে গমন করছে। এছাড়াও, আশ্বিন মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথি এবং এই দিনে দেবী দুর্গার চতুর্থ রূপ কুষ্মাণ্ডা দেবীর পুজো। নবরাত্রির চতুর্থ দিনে প্রীতি যোগ, রবি যোগ এবং বিশাখা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নবরাত্রির চতুর্থ দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকারা ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবে এবং তাদের সামাজিক জীবনও প্রসারিত হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৬ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
৬ অক্টোবর বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা অনেক উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন, যা তহবিল বৃদ্ধি করবে এবং পরিবারের চাহিদা মেটাতেও সক্ষম হবে। রবিবার ছুটির কারণে, আপনি পুরো পরিবার নিয়ে নবরাত্রির পুজোয় অংশ নেবেন এবং কাছের দুর্গা মায়ের মন্দিরেও যেতে পারেন। আপনার আশেপাশের কারো সঙ্গে আপনার সম্পর্ক ভালো না থাকলে আপনার সম্পর্কের উন্নতি হতে পারে। যারা ব্যবসা করছেন তারা ভাল লাভ করতে পারেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও করতে পারেন। আপনার সঙ্গীর পরামর্শ এবং সহায়তায়, আপনি অনেক কাজে স্বস্তি পাবেন এবং সন্তানদের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে  মজা করতে দেখা যাবে।

কর্কট রাশি (Cancer)
৬ অক্টোবর কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  তাদের করা কাজ থেকে সন্তুষ্টি পাবেন এবং তাদের স্বাস্থ্যও ভালো থাকবে। পরিবারের কোন সদস্যের বিয়ে নিয়ে আলোচনা এগোতে পারে, যার কারণে পরিবারের সবাই খুব খুশি দেখাবে এবং সবাই নতুন সম্বন্ধের বিষয়ে কথা বলতে পারে। নবরাত্রির কারণে, বাড়িতে ধর্মীয় পরিবেশ থাকবে এবং আপনি পুরো পরিবারের সঙ্গে  দেবী মাতার আরতি করার সুযোগ পাবেন। রবিবারের ছুটির ফলে ব্যবসায়ীরা লাভবান হবেন, যার ফলে ক্রেতাদের তৎপরতা বাড়বে এবং বিক্রি বাড়বে। পরিবারে কোনো বিবাদ চলমান থাকলে  কোন  স্বনামধন্য ব্যক্তির সহায়তায় তা মিটে যাবে। আপনি  আপনার মায়ের সঙ্গে  কিছু আত্মীয়ের জায়গায় যাওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনাকে খুব স্বাগত জানানো হবে এবং অনেক বিশেষ লোকের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
৬  অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির লোকেরা তাদের জীবনযাত্রায় উন্নতি দেখতে পাবে এবং তাদের চতুরতার মাধ্যমে অন্যদের কাছ থেকে সহজেই তাদের কাজ করাতে সক্ষম হবে।  হঠাৎ করে আপনার কোন পুরানো বন্ধুর সঙ্গে  দেখা হতে পারে, যার সঙ্গে  আপনি পুরনো স্মৃতি তাজা করবেন এবং নিজেকে নিয়ে গর্ববোধ করবেন। ব্যবসায়ীরা  প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দেবে এবং লাভের অগ্রগতিও দেখা যাবে। অবিবাহিতদের জন্য, একটি ভাল বিয়ের প্রস্তাব আসতে পারে, যা নিয়ে পরিবারের সকল সদস্যরা অনেক ভাববেন। আপনি সারা দিন আপনার সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে থাকবে, তবে পারস্পরিক ভালবাসা বজায় থাকবে। আপনি পরিবারের ছোট সদস্যদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং তাদের সঙ্গে  কাছাকাছি মেলায় যেতে পারেন।

মকর রাশি (Capricorn)
৬ অক্টোবর মকর রাশির জাতক জাতিকাদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা পুরো পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন এবং পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল খবর শুনতে পারেন, যা আপনার মনকে খুব খুশি করবে। আপনার কোন কাজ যদি দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে, তাহলে তা  আপনার ভাই বা প্রিয়জনের সহায়তায় সম্পন্ন হবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। ব্যবসায়ীরা  অন্য কোনও ব্যবসায় বিনিয়োগের সুযোগ পাবেন, যা ভবিষ্যতে ভাল লাভ দেবে। রবিবার ছুটির কারণে,  নতুন খাবার তৈরি করা যেতে পারে, যা আপনার মন এবং পেট উভয়ই তৃপ্ত করবে। সোশ্যাল মিডিয়াতে আপনার ফলোয়ারের সংখ্যা বাড়বে এবং আপনি নিজের জন্য অনলাইন শপিং করার সুযোগ পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
৬ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের জন্য, মা দুর্গার কৃপায়  হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, যা তাদের সম্পদ বৃদ্ধি করবে। যারা বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। নবরাত্রির কারণে আপনি ধর্মীয় কাজে সহযোগিতা করবেন এবং পুজো-অর্চনাও আপনাকে মানসিক শান্তি দেবে।  আপনি ব্যবসায়িক ক্ষেত্রে পরামর্শ পাওয়ার নতুন সুযোগ পাবেন, যা আপনার জন্য উপকারী হবে। শিক্ষার্থীরা  তাদের প্রস্তুতি পরীক্ষার সুযোগ পাবে, যা দেখে তারা অবশ্যই সফল হবে। আপনার সন্তানকে ভালো কাজ করতে দেখলে তার প্রতি আপনার বিশ্বাস দৃঢ় হবে। আপনার খ্যাতি সামাজিক ক্ষেত্রে সর্বত্র ছড়িয়ে পড়বে, যার কারণে আপনার ভক্তের সংখ্যাও বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement