Advertisement

Lucky Zodiac from 16th December: আর মাত্র ২৪ ঘণ্টার অপেক্ষা, বুধাদিত্য রাজযোগে শনি থেকে সুসময় ৩ রাশির

Budhaditya Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোন গ্রহের গোচরের পরে অন্য কোন গ্রহের সঙ্গে মিলে শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। ১৬ ডিসেম্বর ধনু রাশিতে সূর্যের প্রবেশের কারণে, সূর্য এবং বুধের একটি সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। কয়েকটি রাশির জাতক এরফলে লাভবান হতে চলেছেন।

Lucky Zodiac from 16th December
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Dec 2023,
  • अपडेटेड 11:02 AM IST

Surya Budh Yuti Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে।  সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। এই মাসে, ১৬ ডিসেম্বর সূর্য ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে বুধ গ্রহ ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এমতাবস্থায় এই দুই গ্রহের মিলনের ফলে অত্যন্ত শুভ রাজযোগ বুধাদিত্য রাজযোগ গঠিত হতে চলেছে। প্রসঙ্গত,ব্যক্তির কোষ্ঠীতে বুধাদিত্য রাজযোগ গঠিত হয়, তিনি সম্পদ, আরাম, বিলাসিতা এবং সম্মান পান। শুধু তাই নয়, এই সময়ে মেষ রাশিতে রাজলক্ষণ রাজযোগের সঙ্গে রুচক রাজযোগ তৈরি হচ্ছে। জেনে নিন সূর্য ও বুধের যুতিতে গঠিত বুধাদিত্য রাজযোগ কোন কোন রাশিকে বিশেষ সুবিধা দেবে। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ধনু রাশিতে সূর্যের গোচর জাতকদের জন্য  শুভ সময় আনছে। এই সময়ে অর্থের দিক থেকে আপনি ভাগ্যবান হবেন। আপনি যদি এই সময়ে কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষা দেন, তাহলে শিক্ষার্থীদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, আপনার যদি বর্তমানে চাকরি না থাকে তবে চাকরি পাওয়ার সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে। আয় অনেক বৃদ্ধি পাবে।   

সিংহ রাশি (Leo)
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতক জাতিকারা তাদের কর্মক্ষেত্রে উন্নতি করবে। নতুন বছর আপনার জন্য সুখ বয়ে আনুক। এই সময়ে পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে বিনিয়োগ করলে লাভ হবে। এই সময়ের মধ্যে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। শুধু তাই নয়, এই সময়ে যেকোনো ধর্মীয় বা শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। 

তুলা রাশি (Libra)
সূর্য এবং বুধের যুতির কারণে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। এই সময়ের মধ্যে, আপনার পেশাগত জীবনে অগ্রগতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, অর্থ উপার্জনের অনেক দুর্দান্ত সুযোগ আপনার সামনে আসবে, তাই সুযোগটি কাজে লাগান। বুধাদিত্য রাজযোগের কারণে সম্মান ও প্রতিপত্তি অভূতপূর্ব বৃদ্ধি পাবে। তুলা রাশির জাতক জাতিকারা বিবাহিত না হলে এই সময়ে বিবাহিত হওয়ার সম্ভাবনা প্রকট। আপনি আপনার কর্মজীবনে উচ্চ অবস্থান অর্জন করবেন এবং সঞ্চয় করতে সফল হবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement