Advertisement

Surya Gochar 2022: সোমবার তেজ হারাচ্ছে সূর্য, এক মাস এই ৫ রাশির কাজে বাধা-অতিরিক্ত খরচ

জ্যোতিষশাস্ত্র বলছে, তুলা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে দুর্বল হবে সূর্যের অবস্থান। যে কারণে প্রায় এক মাস ধরে একাধিক রাশির উপর বিরূপ প্রভাব দেখা দিতে পারে। দেশ ও বিশ্ব রাজনীতিতে অশান্তির পরিস্থিতি ডেকে আনতে পারে।

সূর্য গোচর ২০২২।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Oct 2022,
  • अपडेटेड 6:31 PM IST
  • জ্যোতিষশাস্ত্র বলছে, তুলা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে দুর্বল হবে সূর্যের অবস্থান।
  • যে কারণে প্রায় এক মাস ধরে একাধিক রাশির উপর বিরূপ প্রভাব দেখা দিতে পারে।

তুলা রাশিতে প্রবেশ করতে চলেছেন সূর্যদেব। ১৭ অক্টোবর থেকে প্রায় এক মাস তুলা রাশিতেই থাকবে তিনি। সন্ধ্যা ৭টা ২২ মিনিটে কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে সূর্য। ১৬ নভেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবে। জ্যোতিষশাস্ত্র বলছে, তুলা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে দুর্বল হবে সূর্যের অবস্থান। যে কারণে প্রায় এক মাস ধরে একাধিক রাশির উপর বিরূপ প্রভাব দেখা দিতে পারে। দেশ ও বিশ্ব রাজনীতিতে অশান্তির পরিস্থিতি ডেকে আনতে পারে। চলুন জেনে নেওয়া যাক, সূর্য তুলা রাশিতে প্রবেশের পরের এক মাস এই রাশিগুলির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে।

মেষ রাশি- সূর্যের গমনে মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে বহু উত্থান-পতন দেখা যাবে। এর সবচেয়ে প্রতিকূল প্রভাব পড়তে পারে দাম্পত্য জীবনে। এই সময়ে স্ত্রী বা প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। শুধু তাই নয় এই সময়ে কর্মক্ষেত্রে সমস্যার মুখে পড়তে পারেন। কাজ করেও ফল পাবেন না। এই এক মাস অতিরিক্ত আত্মসম্মান বোধ কাজ করতে পারে।  

মিথুন  রাশি- সূর্যের গমনের কারণে মিথুন রাশির জাতক-জাতিকারা তাড়াতাড়ি রেগে যেতে পারেন। এতে ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে । কর্মক্ষেত্রে অতিরিক্ত চেষ্টা চালাতে হবে। এই সময়ে কাজের সঙ্গে সম্পর্কিত ঘুরে-বেড়ানো এড়িয়ে চলুন। অন্যথায় অর্থহানি হতে পারে। ঘরোয়া কাজে বেশি ব্যস্ত থাকবেন।  স্বাস্থ্যের যত্ন নিন। যতটা সম্ভব বাইরের খাবার খাওয়া থেকে এড়িয়ে চলুন।

তুলা রাশি-  সূর্য শুধুমাত্র তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে উত্থান-পতন আসতে পারে। আত্মবিশ্বাসের অভাব দেখা দিতে পারে। পারিবারিক ও কর্মস্থলে সমস্যার কারণে স্বভাব কিছুটা খিটখিটে হতে পারে। এই স্বভাবের কারণে অন্যদের সঙ্গে সম্পর্কের অবনতি সম্ভাবনা রয়েছে। ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক সমস্যা হতে পারে। শুধু তাই নয় সমস্যায় ফেলতে পারে এই সময়ে ত্বক সংক্রান্ত যে কোনও রোগ। টাকাকড়ির ব্যাপারে সতর্ক হোন। 

Advertisement

বৃশ্চিক রাশি - সূর্যের রাশি পরিবর্তনের ফলে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের কাজে বাধা আসবে। এই সমস্যাগুলির মোকাবিলা করা আপনার জন্য খুব চ্যালেঞ্জিং হতে চলেছে। যাঁরা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন,তাঁরা  তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। যে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করে নিন। এছাড়া বাবা বা বয়স্কদের সঙ্গে তর্কে জড়াতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আপনাকে এই সময়ে একাধিক সমস্যার সম্মুখীন হতে হবে। চোখের সমস্য়ায় জেরবার হতে পারেন। তৈরি হতে পারে অনিদ্রার সমস্যা।

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে মনোযোগ দিতে হবে। কাজে মন দিন। ভুলভ্রান্তি হতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে না। এই সময়ে বেড়াতে যাবেন না। খরচ বাড়তে পারে। ছোটখাটো বিষয়ে স্ত্রীর সঙ্গে বিবাদে জড়াতে পারেন। সম্পর্ক স্বাভাবিক রাখতে বিবাদে মীমাংসা করুন। 

আরও পড়ুন- ২০২৩ সাল থেকে ৫ রাশির ভাগ্যে প্রবেশ শনির, সাড়ে সাতি-ঢাইয়ায় অশেষ দুঃখ

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement