Advertisement

Lucky Zodiac 2023: আর ৪ দিনের অপেক্ষা; আয়, ব্যাঙ্ক-ব্যালেন্স বাড়তে চলেছে ৩ রাশির

Surya Gochar 2023 Lucky Zodiac: সূর্যকে গ্রহের রাজা বলা হয়। ১৭ সেপ্টেম্বর, সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে। এর ফলে তিনটি রাশির জাতক-জাতিকারা সূর্যের গমনে সর্বাধিক সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক, কোন ৩ রাশির জাতক জাতিকারা সূর্য গোচর থেকে আর্থিক ও ব্যবসায়িক ক্ষেত্রে সুবিধা পাবেন...

আর ৪ দিনের অপেক্ষা; আয়, ব্যাঙ্ক-ব্যালেন্স বাড়তে চলেছে ৩ রাশির!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 13 Sep 2023,
  • अपडेटेड 6:56 PM IST
  • সূর্যকে গ্রহের রাজা বলা হয়।
  • ১৭ সেপ্টেম্বর, সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে।
  • এর ফলে তিনটি রাশির জাতক-জাতিকারা সূর্যের গমনে সর্বাধিক সুবিধা পাবেন।

Surya Gochar 2023 Lucky Zodiac: জ্যোতিষ শাস্ত্রের পণ্ডিতদের মতে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তাদের রাশি পরিবর্তন করে। এই সবের মধ্যে সূর্য গোচর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কারণ সূর্যকে গ্রহের রাজাও বলা হয়। সূর্যকে সম্মান, আত্মবিশ্বাস, চাকরি, পিতা, সরকারী কাজ ইত্যাদির জন্য দায়ী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

জ্যোতিষ পঞ্জিকা অনুযায়ী, ১৭ সেপ্টেম্বর, সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে। সূর্যের এই রাশি পরিবর্তনটি ১ বছর পর কন্যা রাশিতে ঘটবে। এমন পরিস্থিতিতে, তিনটি রাশির জাতক-জাতিকারা সূর্যের গমনে সর্বাধিক সুবিধা পাবে। আসুন জেনে নেওয়া যাক, কোন ৩ রাশির জাতক জাতিকারা সূর্য গোচর থেকে আর্থিক ও ব্যবসায়িক ক্ষেত্রে সুবিধা পাবেন...

মেষ রাশি:
মেষ রাশির জাতক জাতিকাদের উপর সূর্যের গমন ইতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ের মধ্যে, অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধা হবে। এছাড়াও বিচারিক খাতে চলমান সমস্যার সমাধান হবে। আয়ের নতুন উৎস হতে পারে। যারা চাকরি খুঁজছেন তারাও এই সময়ে সাফল্য পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকেও সূর্যের রাশিচক্রের পরিবর্তন ইতিবাচক বলে মনে করা হচ্ছে।

সিংহ রাশি:
সিংহ রাশির জাতক জাতিকারা সূর্যের পালাক্রমে ভালো সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে, অর্থনৈতিক ও ব্যবসায়িক ক্ষেত্রে অগ্রগতির নতুন সুযোগ পাওয়া যেতে পারে। পারিবারিক জীবনেও সুখ থাকবে। সূর্য যাত্রার সময়, ব্যক্তি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ পেতে পারেন। এই সময়ের মধ্যে বোঝাপড়া এবং সম্মান বৃদ্ধি হবে।

ধনু রাশি:
ধনু রাশির জাতকদের জন্য সূর্যের যাত্রা শুভ বলে মনে করা হয়। এই সময়ের মধ্যে, লোকেরা ব্যবসা, অর্থ এবং শিক্ষা ক্ষেত্রে সুবিধা পাবে। আয়ের নতুন উৎস খুঁজে পাওয়া যেতে পারে এবং ব্যবসায়িক ক্ষেত্রে সম্প্রসারণের নতুন সুযোগ পাওয়া যাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও এই সময়ে সাফল্য পেতে পারেন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement