Advertisement

Lucky Zodiac from 17 November: সূর্যের গোচরে বুধাদিত্য রাজযোগ, আগামী এক মাস লাভবান হবে ৫ রাশি

Surya Gochar 2023: ১৭ নভেম্বর থেকে সূর্য বৃশ্চিক রাশিতে গোচর করবে। সূর্যের এই গোচরের পরে বুধাদিত্য যোগ গঠিত হবে। কারণ, বুধ আগে থেকেই বৃশ্চিক রাশিতে বিরাজমান। এমন পরিস্থিতিতে ৫টি রাশির জাতক-জাতিকাদের জন্য এই যাত্রা খুবই ফলদায়ক হতে চলেছে। এই রাশির জাতকরা অর্থ ও সম্পত্তির সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য সূর্যের এই গোচর অনুকূল হবে।

Lucky Zodiac from 17 November
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Nov 2023,
  • अपडेटेड 7:48 AM IST

Sun Transit In Scorpio 2023 : সূর্য বৃশ্চিক রাশিতে পাড়ি দিচ্ছে। ১৭ নভেম্বর থেকে, সূর্য আগামী এক মাস বৃশ্চিক রাশিতে থাকবে। বুধ ইতিমধ্যেই বৃশ্চিক রাশিতে বিরাজ করছে, এমন পরিস্থিতিতে সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করলে বুধাদিত্য যোগ তৈরি হবে। যার কারণে ৫টি রাশির জাতকরা সবচেয়ে বেশি সুবিধা পেতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জাতক জাতিকারা বৃশ্চিক রাশিতে সূর্যের গোচরের শুভ সুবিধা পাবেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই গোচর হবে ষষ্ঠ ঘরে। এই সময়টি এই রাশির ছাত্রদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করবে। এছাড়াও ফলাফল আপনার পক্ষে হবে। এই সময়ে আপনি আপনার শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। এই সময়ের মধ্যে যদি কোন সরকারি সিদ্ধান্ত আসে তবে তা সম্পূর্ণরূপে আপনার পক্ষে হবে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই যাত্রা অনেক দিক থেকে খুব অনুকূল হতে চলেছে। বিবাহিতদের জন্য এই সময়টা খুব ফলদায়ক হবে। বিবাহিত ব্যক্তিরা যারা তাদের পরিবারকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন তারা এই সময়ের মধ্যে কিছু সুখবর শুনতে পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার সম্পর্কগুলিও খুব শক্তিশালী হয়ে উঠবে। এই রাশির জাতক জাতিকারা যারা চিকিৎসা ও রাষ্ট্রবিজ্ঞান নিয়ে অধ্যয়ন করছেন তাদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই গোচর তাদের চতুর্থ ঘরে ঘটবে। আপনি যদি এই সময়ের মধ্যে যদি সম্পত্তি কেনার কথা ভাবছেন তবে আপনি সফল হতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি বৈষয়িক সুখ এবং অনেক আনন্দ পাবেন। আপনার মনও খুশি হবে। আর্থিক সুবিধাও পাবেন। পারিবারিক পরিবেশও খুব অনুকূল হতে চলেছে। আপনি আপনার কাজ সম্পর্কে যে পরিকল্পনা করছেন তাতে আপনি সফল হতে পারেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্যও সূর্যের গোচর  খুবই অনুকূল হতে চলেছে। এই সময়ে, আপনার মধ্যে একটি আলাদা আত্মবিশ্বাস দেখা যাবে। উপরন্তু, আপনার লেখার ক্ষমতা আগের চেয়ে আরও চিত্তাকর্ষক হবে। যারা মিডিয়া সেক্টর, লেখক বা সরকারি সেক্টরের সঙ্গে  সম্পর্কিত তাদের জন্য এই সময়টি খুব ফলপ্রসূ হবে। যারা ব্যবসায় এবং যে কোন MNC কোম্পানিতে কাজ করেন তারা সুবিধা পাবেন এবং তাদের সুনামও বৃদ্ধি পাবে। এছাড়াও আপনি আরও সুবিধা পাবেন।

ধনু রাশি (Sagittarius)
কর্মসংস্থানের দিক থেকে ধনু রাশির জাতকদের জন্য সূর্য গোচর  খুব অনুকূল প্রমাণিত হতে চলেছে। এই সময়ে ধনু রাশির জাতক জাতিকাদেরও বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে। এছাড়াও, আপনি আপনার জীবনযাত্রায় অনেক পরিবর্তন দেখতে পাবেন। আপনি যে ট্রিপগুলি গ্রহণ করবেন তাতে আপনার সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সময়টি চমৎকার ফল দেবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement