Advertisement

Surya Gochar 2023: সূর্য-বুধের কৃপা, আগামী একমাস উন্নতি-অর্থলাভের যোগ ৩ রাশির

Surya Gochar 2023, Lucky Zodiac: সূর্যদেব বুধে শক্তিমান হবেন। এছাড়াও সূর্যদেব তাঁর রাশি সিংহ রাশি থেকে একাদশ ঘরে প্রবেশ করবেন। এর ফলে ১৫ জুন থেকে ১৭ জুলাইয়ের মধ্যে বুধ এবং সূর্যের মধ্যে একটি সংযোগও থাকবে। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকারা প্রচুর সম্মান, প্রতিপত্তি এবং অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন।

সূর্য-বুধের কৃপা, আগামী একমাস উন্নতি-অর্থলাভের যোগ ৩ রাশির।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 20 Jun 2023,
  • अपडेटेड 1:38 PM IST
  • সূর্যদেব বুধে শক্তিমান হবেন।
  • এছাড়াও সূর্যদেব তাঁর রাশি সিংহ রাশি থেকে একাদশ ঘরে প্রবেশ করবেন।
  • এর ফলে ৩ রাশির জাতক-জাতিকারা প্রচুর সম্মান, প্রতিপত্তি এবং অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন।

Surya Gochar 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে আত্মা, পিতা, সম্মান ও সরকারি চাকরির কারক বলে মনে করা হয়। তাদের রাশি পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির চিহ্ন এবং দেশ ও বিশ্বের উপর পড়ে। এখন সূর্য দেবতা এসেছেন বুধ, মিথুন রাশিতে। সূর্যদেব বুধে শক্তিমান হবেন। এছাড়াও সূর্যদেব তাঁর রাশি সিংহ রাশি থেকে একাদশ ঘরে প্রবেশ করবেন। একে বলা হয় আয়ের ঘর। গত ১৫ জুন থেকে ১৭ জুলাইয়ের মধ্যে বুধ এবং সূর্যের মধ্যে একটি সংযোগও থাকবে। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকারা প্রচুর সম্মান, প্রতিপত্তি এবং অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। জেনে নিন সেই তিন ভাগ্যবান রাশি কোনগুলি।

মিথুন রাশি:
সূর্য ও বুধের শক্তিশালী রাজ যোগ মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে। এই রাশির ট্রানজিট রাশিতে তৃতীয় ঘরের অধিপতি হলেন সূর্যদেব। তাই আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাসও বাড়বে। বিদেশ থেকে লাভ হতে পারে। ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। এই সময়ের মধ্যে, এই রাশির জাতকজাতিকারা কেবল জনপ্রিয়ই হবেন না, সম্মানও পাবেন।

সিংহ রাশি:
বুধ-সূর্যের শক্তিশালী রাজযোগও সিংহ রাশির জাতক-জাতিকাদের অনেক উপকার দেবে। আপনার আয়ের ঘরে সূর্য দেবতা পাড়ি দিয়েছেন। যেহেতু সূর্য শুভ অনুষ্ঠান, বৈদেশিক বিষয় এবং ভাইবোনের অধিপতি, তাই এই রাশির জাতকজাতিকারা আপনার ভাইবোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। বিদেশ থেকে আয় হতে পারে। রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের জন্য এটি সেরা সময়। বড় পদে অর্জিত হতে পারে।

ধনু রাশি:
সূর্য দেবতার শক্তিশালী রাজ যোগ ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ। এই রাশিতে সৌভাগ্যের অধিপতি হলেন সূর্য দেবতা। তিনি সপ্তম ঘরে প্রবেশ করছেন। তিনি ধনু রাশিতে তাঁর সপ্তম দৃষ্টি দেবেন। এই সময়ের মধ্যে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। অংশীদারি কাজে সাফল্য আসবে। সম্মান বৃদ্ধিও হতে পারে। যে কাজগুলো বন্ধ ছিল সেগুলো শেষ করা যাবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement