Advertisement

Surya Gochar, Lucky Rashi: আগামী একমাস অ্যাডভান্টেজে ৩ রাশি, নতুন চাকরি-উন্নতির সম্ভাবনা প্রবল

Surya Gochar, Lucky Rashi: সূর্য হলেন সাহস, প্রতিভা, নেতৃত্বের ক্ষমতা, সম্মান, শক্তি, আত্মবিশ্বাস, সাফল্য এবং প্রতিপত্তির উৎস গ্রহ। অতএব, সূর্যের অবস্থান পরিবর্তন জীবনের এই সমস্ত ক্ষেত্রে বড় প্রভাব ফেলে। আসুন জেনে নেওয়া যাক ধনু রাশিতে থাকা সূর্য কোন কোন রাশিকে বিশেষসুযোগ সুবিধা দেবেন।

আগামী একমাস অ্যাডভান্টেজে ৩ রাশি, নতুন চাকরি-উন্নতির সম্ভাবনা প্রবল।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 18 Dec 2023,
  • अपडेटेड 11:25 AM IST
  • সূর্য হলেন সাহস, প্রতিভা, নেতৃত্বের ক্ষমতা, সম্মান, শক্তি, আত্মবিশ্বাস, সাফল্য এবং প্রতিপত্তির উৎস গ্রহ।
  • সূর্যের অবস্থান পরিবর্তন জীবনের এই সমস্ত ক্ষেত্রে বড় প্রভাব ফেলে।

Surya Gochar, Lucky Rashi: সূর্য, প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। এর মধ্যে কিছু সূর্য অবস্থান পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। ধনু রাশিতে সূর্যের স্থানান্তরও এর মধ্যে একটি। সূর্য যখন ধনু রাশিতে থাকে তখন এই সময়টিকে খরমাস বলা হয় এবং এতে কোনও শুভ কাজ করা হয় না। ১৬ ডিসেম্বর ২০২৩ এর গভীর রাতে, সূর্য তার রাশিচক্র পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করেছেন। এখন সূর্য ১৫ জানুয়ারি ২০২৪ পর্যন্ত ধনু রাশিতে থাকবেন। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্য হলেন সাহস, প্রতিভা, নেতৃত্বের ক্ষমতা, সম্মান, শক্তি, আত্মবিশ্বাস, সাফল্য, পিতা, বস এবং প্রতিপত্তির উপাদান। অতএব, সূর্যের অবস্থান পরিবর্তন জীবনের এই সমস্ত ক্ষেত্রে একটি বড় প্রভাব ফেলে। আসুন জেনে নেওয়া যাক ধনু রাশিতে থাকা সূর্য কোন কোন রাশিকে বিশেষসুযোগ সুবিধা দেবেন। 

মেষ রাশি: সূর্যের যাত্রা মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। ভাগ্য এই লোকদের পক্ষে শুরু করবে। কাজে সাফল্য পাবেন। খারাপ কাজ করা হবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আয় বাড়বে এবং আপনি ভাল সঞ্চয় করতে সফল হবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানদের ব্যাপারে ভালো খবর পেতে পারেন। 

সিংহ রাশি: সূর্যের এই রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য খুবই উপকারী। পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন। নতুন চাকরি পেতে পারেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। কর্মজীবনের জন্য সময় ভালো। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। বিদেশে চাকরি পাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। 

ধনু রাশি: সূর্য দেবতার রাশিচক্রের পরিবর্তন শুধুমাত্র ধনু রাশিতে ঘটেছে। ধনু রাশিতে অবস্থান করলে সূর্য তার জাতকদের শুভ ফল দেবে। এসব মানুষের আত্মবিশ্বাস বাড়বে। পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। বিবাহিতদের জীবনে সুখ বাড়বে। পেশাগত জীবনে অগ্রগতি অর্জন করবে। অর্থ উপার্জনের ভালো সুযোগ পাবেন। এছাড়াও আপনার সুনাম বাড়বে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement