Advertisement

Surya Lucky Zodiacs From Rath Yatra: সূর্যের কৃপায় রথযাত্রা থেকে এক মাস লাকি ৪ রাশি, সমৃদ্ধি-অর্থযোগ

সূর্যের রাশি পরিবর্তন প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনে ফেলে। এর মধ্যে কয়েকটি রাশির কপাল চমকাতে চলেছে সূর্যের মতো। চাকরি ও ব্যবসায় প্রচুর সাফল্যের পাশাপাশি সুখ-সমৃদ্ধি লাভ করবে।

Surya Gochar Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Jun 2023,
  • अपडेटेड 4:18 PM IST
  • ১৫ জুন সূর্যের গোচর।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাজা সূর্য। প্রতি মাসে রাশি পরিবর্তন করে। ১৫ জুন সন্ধ্যা ৬টা ৭ মিনিটে বুধ গ্রহের রাশি মিথুনে প্রবেশ করছে সূর্য। এক মাস এই রাশিতেই থাকবেন সূর্যদেব। ১৬ জুলাই ভোর ৪টে ৫৯ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে। সূর্যের রাশি পরিবর্তন প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনে ফেলে। এর মধ্যে কয়েকটি রাশির কপাল চমকাতে চলেছে সূর্যের মতো। চাকরি ও ব্যবসায় প্রচুর সাফল্যের পাশাপাশি সুখ-সমৃদ্ধি লাভ করবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক-জাতিকারা সূর্যের গমনে উপকার পেতে পারে।


মেষ রাশি- এই রাশির পঞ্চম ঘরের অধিপতি সূর্য। সূর্য এই রাশির তৃতীয় ঘরে প্রবেশ করছে। এই ঘরকে ভ্রমণের স্থান হিসাবে বিবেচনা করা হয়। ফলে ১৫ জুন থেকে বাইরে যাওয়ার সুযোগ আসতে পারে বা ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। পাশাপাশি ভাগ্যের পূর্ণ সমর্থন থাকবে আপনার উপরে। আটকে থাকা কাজ শেষ করতে পারবেন। অর্থনৈতিক অবস্থারও দ্রুত উন্নতি হতে পারে। সেই সঙ্গে পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসময় কাটাবেন।

কন্যা রাশি- এই রাশির দশম ঘরে প্রবেশ করছে সূর্য। এই রাশির জাতক-জাতিকারা সব ক্ষেত্রেই সাফল্য পেতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন। ব্যবসার অগ্রগতি হতে পারে। অফিসের কাজে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। পদোন্নতির কারণে আপনার কাঁধে কিছু নতুন দায়িত্ব আসতে পারে। আর্থিকভাবেও আপনি লাভবান হবেন। 

সূর্য রাশি- এই রাশির একাদশ ঘরে প্রবেশ করছে সূর্য। এর ফলে এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পেতে পারেন। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে শুরু করবেন। এর পাশাপাশি আর্থিক লাভের জোরালো সম্ভাবনা তৈরি হচ্ছে। পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। সমাজে সম্মান পাবেন। যে কাজের পরিকল্পনা করছেন তাতে সাফল্য পাবেন। 

Advertisement

মকর রাশি- এই রাশির ষষ্ঠ ঘরে গমন করছে সূর্য। এর ফলে মকর রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। সেই সঙ্গে পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকা দরকার। বাইরে বেড়াতে যাওয়া সুযোগ পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement