Advertisement

Surya Gochar 2023: মিথুনে সূর্যের প্রবেশ, আজ থেকে একমাস খুব সাবধানে থাকবে হবে ৪ রাশিকে

Surya Gochar 2023: ১৫ জুন সন্ধ্যা ৬টা ২৯ মিনিটে, সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে এবং ১৭ জুলাই পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। এমন ৪ রাশি আছে, যাদের এই সময়ে বিশেষভাবে সতর্ক হওয়া দরকার। আসুন জেনে নেওয়া যাক কোন ৪ রাশিকে আগামী ৩০ দিন খুব সাবধানে থাকতে হবে...

মিথুনে সূর্যের প্রবেশ, আজ থেকে একমাস খুব সাবধানে থাকবে হবে ৪ রাশিকে।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 15 Jun 2023,
  • अपडेटेड 3:34 PM IST
  • ১৫ জুন সন্ধ্যা ৬টা ২৯ মিনিটে, সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে এবং ১৭ জুলাই পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে।
  • এমন ৪ রাশি আছে, যাদের এই সময়ে বিশেষভাবে সতর্ক হওয়া দরকার।

Surya Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ১৫ জুন সূর্য মিথুন রাশিতে গমন করতে চলেছে। গ্রহের রাজা সূর্য প্রতি মাসে তার স্থান পরিবর্তন করে। এর ফলে কিছু রাশির জাতক-জাতিকারা সূর্যের স্থান পরিবর্তনে অনেক সুবিধা পান। অন্যদিকে, কিছু রাশির জাতক-জাতিকারা এই সময়ে অনেক সমস্যায় জড়িয়ে পড়েন। এই সময়টি নির্দিষ্ট রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকার সময়।

১৫ জুন সন্ধ্যা ৬টা ২৯ মিনিটে, সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে এবং ১৭ জুলাই পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। এমন ৪ রাশি আছে, যাদের এই সময়ে বিশেষভাবে সতর্ক হওয়া দরকার। এই সময়ে, তাকে আর্থিক ফর্ম এবং স্বাস্থ্যের ক্ষেত্রে বিশেষ যত্ন নিতে হবে। আসুন জেনে নেওয়া যাক কোন ৪ রাশিকে আগামী ৩০ দিন খুব সাবধানে থাকতে হবে... 

বৃষ রাশি
মিথুন রাশিতে সূর্যের গমনের কারণে বৃষ রাশির জাতকদের অসুবিধা বাড়তে চলেছে। এই সময়, এই ব্যক্তিদের বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। এই সময়ে, আপনার স্বাস্থ্য সম্পর্কে বিশেষভাবে সতর্ক থাকুন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই রাশির জাতকদের গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। ট্রানজিটের সময়, স্থানীয়দের তাদের কথাবার্তায় সংযম রাখতে হবে। দাম্পত্য জীবনে বাধা আসতে পারে।  

কর্কট রাশি
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্যের গমন কর্কট রাশির মানুষের জীবনে সমস্যা তৈরি করতে চলেছে। এই সময়ে, এই রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। এই সময়ে শত্রু পক্ষ থেকে ক্ষতি হতে পারে। এছাড়াও, বিদেশে চলমান ব্যবসায়, স্থানীয়দের অর্থ সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ের মধ্যে, স্থানীয়দের তাদের স্বাস্থ্যের বিষয়ে খুব সতর্ক থাকতে হবে।   

বৃশ্চিক রাশি
১৭ জুলাই পর্যন্ত বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জীবনে বিশৃঙ্খলা তৈরি হতে চলেছে। এ সময় তাদের সতর্ক থাকতে হবে। এই সময়কালে, এই রাশির জাতকদের কর্মক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা উচিত, কারণ একটু অসাবধানতা বড় ক্ষতির কারণ হতে পারে। ট্রানজিটের সময় কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। এই সময়ে অর্থ বিনিয়োগ এড়িয়ে চলুন। স্থান পরিবর্তন সময় ক্ষতির সম্ভাবনা আছে।  

Advertisement

মীন রাশি
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী মীন রাশির জাতকদের জন্য এই সময়টা খুব কঠিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকাদের সূর্যের যাত্রার সময় সতর্ক থাকতে হবে। এই সময়ে মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। ক্ষেত্রবিশেষে সহকর্মীদের সহযোগিতা পাওয়া যাবে না। এই সময়ে অর্থ সাবধানে ব্যবহার করতে হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement