Advertisement

Surya Unlucky Zodiac Signs: বুধবার থেকে সূর্যের রোষে পুড়বে ৪ রাশি, অশান্তি-বিপদ-বাধা আসছে ধেয়ে

এই রাশিতে সূর্যের গমনে দুঃসময় আসছে ৪ রাশির। এর প্রভাবে তাঁদের কর্মজীবন,পারিবারিক ও আর্থিক বিষয়ে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। নানা ধরনের বাধাবিঘ্ন ঘিরে ধরবে চার রাশির জাতক-জাতিকাদের।

সূর্যের কোপে ৪ রাশি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Nov 2022,
  • अपडेटेड 6:16 PM IST
  • বুধবার বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে সূর্য।
  • সেখানে শুক্র এবং বুধের সঙ্গে ত্রিগ্রহী যোগ তৈরি করবে।

১৬ নভেম্বর অর্থাৎ বুধবার বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে সূর্য। সেখানে শুক্র এবং বুধের সঙ্গে ত্রিগ্রহী যোগ তৈরি করবে। এই রাশিতে সূর্যের গমনে দুঃসময় আসছে ৪ রাশির। এর প্রভাবে তাঁদের কর্মজীবন,পারিবারিক ও আর্থিক বিষয়ে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। নানা ধরনের বাধাবিঘ্ন ঘিরে ধরবে চার রাশির জাতক-জাতিকাদের।

মেষ রাশি-সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করলে এই রাশির জাতক-জাতিকাদের অশুভ ফল ভোগ করতে হবে। নানা ধরনের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারেন। এ কারণে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনও সমস্যাকে গুরুত্ব দিন। উপেক্ষা করবেন না। ঠান্ডা ও জ্বর থেকে শুরু করে ত্বকের সমস্যায় পড়তে হতে পারে। সুষম খাদ্য গ্রহণ করতে থাকলে রোগের প্রভাব কমবে। এই সময়ে ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন। যাঁরা সরকারি চাকরি করছেন তাঁদের অতিরিক্ত সতর্ক থাকতে হবে। প্রতিকার হিসাবে প্রতিদিন সূর্যের পুজো করুন।

বৃষ- সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে বিবাহিত জীবনে উত্থান-পতন হতে পারে। সঙ্গীর সঙ্গে অতিরিক্ত তর্ক এবং বিবাদের কারণে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। চাকরি ও ব্যবসায় অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে অর্থের ব্যাপারে কেউ আপনাকে ঠকাতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। ব্যবসায় অংশীদারের সঙ্গে বিরোধ বাড়তে পারে। প্রতিকার হিসাবে প্রতিদিন গায়ত্রী মন্ত্র জপ করুন।

কন্যা- এই রাশির উপর সূর্যের গমনের প্রভাব নেতিবাচক হতে চলেছে। আর্থির দিক থেকে ক্ষতির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ী হলে লোকসানের মুখোমুখি হবেন। যে কাজে সাফল্যের আশা করেছিলেন তাতে আপনি হতাশ হবেন। এই সময়ে আত্মবিশ্বাস কমে যাবে। ব্যক্তিগত জীবনেও কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কারও হস্তক্ষেপ পারস্পরিক সম্পর্ক নষ্ট করতে পারে। প্রতিকার হিসেবে প্রতি রবিবার আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।

Advertisement

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের উপর সূর্যের গমন খারাপ প্রভাব ফেলতে পারে। বয়স্ক ব্যক্তিদের হার্ট সংক্রান্ত সমস্যা হতে পারে। মরশুমী রোগও ব্যতিব্যস্ত করতে পারে। যেমন- জ্বর, ডেঙিগু ইত্যাদি। আত্মবিশ্বাসও হ্রাস পাবে। সহকর্মীদের সঙ্গে আপনার মতভেদ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। হাত থেকে অর্থ বেশি খরচ হবে। চাকরিপ্রার্থীরা হতাশ হবেন।

আরও পড়ুন- একসঙ্গে বুধ-সূর্য, ৩ রাশির চাকরি-ব্যবসায় দারুণ উন্নতি, অর্থলাভ


Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement