Advertisement

Surya Grahan Negative Effects: কালীপুজোয় সূর্যগ্রহণে দুর্ঘটনা-অর্থহানি-ঝগড়া, সাবধান হোন এই ৪ রাশি

বৈদিক ক্যালেন্ডার অনুযায়ী, সূর্যগ্রহণ শুরু হচ্ছে ২৫ অক্টোবর দুপুর ২টো বেজে ২৯ মিনিটে। অশুভ সময় সূর্যগ্রহণের ১২ ঘন্টা আগে থেকে শুরু হয়। সূর্যগ্রহণের অশুভ সময় শুরু হচ্ছে কাল ২৪ অক্টোবর, দীপাবলির রাত ২টো বেজে ৩০ মিনিট থেকে।   

সূর্যগ্রহণ ২০২২।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Oct 2022,
  • अपडेटेड 5:22 PM IST
  • বৈদিক ক্যালেন্ডার অনুযায়ী, সূর্যগ্রহণ শুরু হচ্ছে ২৫ অক্টোবর দুপুর ২টো বেজে ২৯ মিনিটে।
  • অশুভ সময় সূর্যগ্রহণের ১২ ঘন্টা আগে থেকে শুরু হয়।

সূর্যগ্রহণ ২৫ অক্টোবর। এ বছরের শেষ সূর্যগ্রহণের ভারতেও দেখা যাবে। প্রথম সূর্যগ্রহণ ভারতে হয়নি। অর্থাৎ সেই সময় এ দেশে রাত ছিল। এই সূর্যগ্রহণ হতে চলেছে দীপাবলির পরের দিন অর্থাৎ ২৫ অক্টোবর। প্রায় গোটা দেশেই দৃশ্যমান হতে চলেছে সূর্যগ্রহণ। সূর্যগ্রহণের দিনে ৪টি গ্রহ একসঙ্গে হতে চলেছে। যা সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। তবে ৪টি রাশির জাতক-জাতিকাদের একটু বেশি সতর্ক থাকতে হবে। এই সময়  চন্দ্র,সূর্য, শুক্র এবং কেতু একসঙ্গে তুলা রাশিতে থাকবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশিকে সতর্ক থাকতে হবে- 

২০২২-র শেষ সূর্যগ্রহণ

বৈদিক ক্যালেন্ডার অনুযায়ী, সূর্যগ্রহণ শুরু হচ্ছে ২৫ অক্টোবর দুপুর ২টো বেজে ২৯ মিনিটে। অশুভ সময় সূর্যগ্রহণের ১২ ঘন্টা আগে থেকে শুরু হয়। সূর্যগ্রহণের অশুভ সময় শুরু হচ্ছে কাল ২৪ অক্টোবর, দীপাবলির রাত ২টো বেজে ৩০ মিনিট থেকে।   

গ্রহণের আগের সময়কে অশুভ মনে করা হয়। এই সময়ে কোনও মঙ্গলকাজ করতে নেই। নতুন কাজও শুরু করতে নিষেধ করা হয়েছে। এমনকি কোনও জায়গায় বিনিয়োগও করতে নেই। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যগ্রহণের ১২ ঘন্টা আগে শুরু হয় অশুভ সময়। শেষ হয় গ্রহণ সম্পূর্ণ হওয়ার পরে। এবার ভারতে হচ্ছে আংশিক সূর্যগ্রহণ। 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের সূর্যগ্রহণের সময় সতর্ক থাকতে হবে। এই সময়ে পারিবারিক জীবনে উত্থান-পতন হতে পারে। স্ত্রী শারীরিক যন্ত্রণা ভোগ করতে পারেন।  স্ত্রীর দূরে চলে যেতে পারে। উভয়ের মধ্যে মন কষাকষি হওয়ার সম্ভাবনা। আর্থিক বিনিয়োগ নিয়েও দু'জনের মধ্যে সমস্যা হতে পারে। টাকাপয়সা নিয়ে হতে পারে সংকট। বিনিয়োগের পরিকল্পনা করলে আপাতত কিছু সময়ের জন্য স্থগিত করাই শ্রেয়। কারণ সময়টা ভাল নয়। 

মিথুন- সূর্যগ্রহণের দিন চারটি গ্রহ একত্রিত হওয়ার ফলে মিথুন রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থার পরিবর্তন হবে। এই সময়ে আপনার খরচ বাড়তে পারে। আয় কমবে। প্রত্যাশিত জায়গা থেকে আয় হবে না। এজন্য ব্যয়ের ক্ষেত্রে সংযমী হওয়াই শ্রেয়। আগে থেকে বাজেট তৈরি করে রাখুন। জিনিসপত্র কেনার আগে তাই সতর্ক হোন। এছাড়াও আপনার কাজেও দেরি হতে পারে। তাই সম্ভব হলে গুরুত্বপূর্ণ কাজ গুছিয়ে নেওয়ার চেষ্টা করুন।

Advertisement

তুলা- সূর্যগ্রহণ শুধুমাত্র তুলা রাশিতে হতে চলেছে। তাই সর্বাধিক প্রভাব পড়বে তুলা রাশির উপরে। তাই খুব সতর্ক থাকতে হবে। দুর্ঘটনার শিকার হতে পারেন। সাবধানে চলাফেরা করুন। জলের জায়গার আশেপাশে থাকলেও সতর্ক হোন। গাড়ি বা বাইক চালানোর সময় খেয়াল রাখুন। কোনও না কোনও বিষয়ে দুশ্চিন্তা থাকবে। নেতিবাচক শক্তি ঘিরে ধরবে। টাকাপয়সার ব্যাপারেও সতর্ক হোন। অযথা খরচ করবেন না। 

মকর- এই রাশির জাতক-জাতিকাদের সূর্যগ্রহণের কারণে খানিকটা শারীরিক কষ্ট হতে পারে। এই সময়ে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখা দরকার। অসুখবিসুখে আক্রান্ত হতে পারেন। রোগভোগের আশঙ্কাও রয়েছে। স্বাস্থ্যের ব্যাপারে কোনও গাফিলতি করবেন না। খাবার-দাবারে বাড়তি যত্ন নিন। টাকা-পয়সার ব্যাপারে খেয়াল রাখুন। 

আরও পড়ুন- ধনতেরাসে ৫ রাশির কপাল খুলবেন শনিদেব, সাবধান! খালি এই ভুলগুলি করবেন না

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement