Advertisement

Surya Grahan 2023 Lucky Zodiac : সূর্যগ্রহণে জোড়া শুভযোগ, ২০ এপ্রিল কপাল খুলছে ৪ রাশির

এই গ্রহণ ভারতে দেখা যাবে না, তাই সূতককালও কার্যকরী হবে না। অন্যদিকে সূর্যগ্রহণে প্রীতি (Priti Yoga In Astrology) এবং সর্বার্থ সিদ্ধির (Sarvartha Siddhi Yoga) মতো অত্যন্ত শুভ যোগ তৈরি হতে চলেছে। যার ফলে গ্রহণের গুরুত্ব আরও বাড়ছে। গ্রহণের সময় সূর্য থাকবে অশ্বিনী নক্ষত্র ও মেষ রাশিতে। এই সময় বুধ ও রাহুও তাঁর সঙ্গে থাকবে। গ্রহণকে হিন্দু ধর্মে শুভ বলে মনে করা হয় না। তবে শুভ যোগের কারণে কিছু রাশির জন্য এটি অত্যন্ত সুফল দেবে বলে মনে করা হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 13 Apr 2023,
  • अपडेटेड 9:52 PM IST
  • আসছে সূর্যগ্রহণের দিন
  • তৈরি হবে ২ শুভ যোগ
  • ৪ রাশির জন্য দারুণ সময়

কয়েকদিন পর বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে। আগামী ২০ এপ্রিল বৈশাখী অমাবস্যায় সকাল ৭টা ৪ মিনিট থেকে দুপুর ১২টা ২৯ মিনিট পর্যন্ত চলবে গ্রহণ (Surya Grahan 2023)। যেহেতু এই গ্রহণ ভারতে দেখা যাবে না, তাই সূতককালও কার্যকরী হবে না। অন্যদিকে সূর্যগ্রহণে প্রীতি (Priti Yoga In Astrology) এবং সর্বার্থ সিদ্ধির (Sarvartha Siddhi Yoga) মতো অত্যন্ত শুভ যোগ তৈরি হতে চলেছে। যার ফলে গ্রহণের গুরুত্ব আরও বাড়ছে। গ্রহণের সময় সূর্য থাকবে অশ্বিনী নক্ষত্র ও মেষ রাশিতে। এই সময় বুধ ও রাহুও তাঁর সঙ্গে থাকবে। গ্রহণকে হিন্দু ধর্মে শুভ বলে মনে করা হয় না। তবে শুভ যোগের কারণে কিছু রাশির জন্য এটি অত্যন্ত সুফল দেবে বলে মনে করা হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকারা সূর্যগ্রহণে যে শুভ যোগ তৈরি হতে চলেছে তার সুফল পাবেন। কর্মক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন এবং লুকানো প্রতিভাও সবার সামনে উঠে আসবে। কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। টাকা আটকে থাকলে তা ফেরত পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

কর্কট রাশি (Cancer)
সূর্যগ্রহণের শুভ প্রভাব কর্কট রাশিতেও দেখা যাবে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে এবং আপনার কর্মজীবনেও উন্নতির সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। বন্ধু, ঘনিষ্ঠ এবং পরিবারের সদস্যরাও আপনাকে পূর্ণ সমর্থন দেবে। ব্যক্তিত্বেরও উন্নতি হবে। আপনি যদি বিদেশ সফরে যেতে চান, তাহলে আপনার ইচ্ছা পূরণ হবে। নতুন মানুষের সঙ্গে আপনার যোগাযোগ তৈরি হবে এবং আপনি বন্ধুদের মাঝেও সময় কাটাতে পারবেন।

সিংহ রাশি (Leo)
সূর্যগ্রহণের বিশেষ যোগের কারণে সিংহ রাশির জাতক জাতিকাদেরও কপাল খুলতে চলেছে। শিক্ষার্থীদের মনোযোগ ভাল হবে এবং তাদের পড়ালেখায় মনোযোগ থাকবে। প্রেম জীবন চমৎকার হবে। শিশুরাও উন্নতি করবে, যার কারণে আপনার মনে আনন্দ থাকবে। পরিবারে ভাল পরিবেশ থাকবে এবং আটকে থাকা অর্থও পাওয়া যাবে। জমি-গাড়িও কিনতে পারেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকারাও সূর্যগ্রহণের দিনে উপকার পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। সহকর্মী ও সিনিয়রদের সঙ্গেও আপনার সম্পর্ক ভাল থাকবে। এই সময়ে আপনি সঞ্চয় করতেও সক্ষম হবেন এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গেও পরবর্তী পরিকল্পনা করতে পারেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement