Advertisement

Surya Lucky Zodiacs From 16 July: ১৬ জুলাই থেকে ভাগ্যবদল ৩ রাশির, ১৭ অগাস্ট পর্যন্ত সুদিন

প্রতি মাসে সূর্য এক রাশি থেকে অন্য রাশিতে গমন করে। জুলাই মাসে সূর্য কর্কট রাশিতে যাবে। যার প্রভাব ১২টি রাশির জাতক-জাতিকার জীবনে পড়ে। ১৬ জুলাই সকালে সূর্য কর্কট রাশিতে গমন করছে।

Surya Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 08 Jul 2023,
  • अपडेटेड 9:18 PM IST
  • প্রতি মাসে সূর্য এক রাশি থেকে অন্য রাশিতে গমন করে।
  • ১৬ জুলাই সকালে সূর্য কর্কট রাশিতে গমন করছে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ ঘটনা। গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব পড়ে ১২টি রাশির উপরে। কিছু রাশির জন্য তা শুভ হয়। আবার কিছু রাশি অশুভ ফল পায়। ৮ জুলাই বুধ কর্কট রাশিতে প্রবেশ করেছে। বুধের পর সূর্য ১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে। সূর্য কর্কট রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে বুধ ও সূর্যের মিলন ঘটবে। বুধ ও সূর্যের মিলন জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয়। সূর্য ও বুধের সংযোগের কারণে ৩ রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় ঘটতে চলেছে। 

প্রতি মাসে সূর্য এক রাশি থেকে অন্য রাশিতে গমন করে। জুলাই মাসে সূর্য কর্কট রাশিতে যাবে। যার প্রভাব ১২টি রাশির জাতক-জাতিকার জীবনে পড়ে। ১৬ জুলাই সকালে সূর্য কর্কট রাশিতে গমন করছে। ১৭ আগস্ট পর্যন্ত কর্কট রাশিতেই থাকবে। কোন কোন রাশির জীবনে আসবে সমৃদ্ধি- 

মেষ-জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্কট রাশিতে সূর্যের গমন মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনবে। এই সময়ে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পাবেন সুসংবাদ। কেরিয়ারে উন্নতির সম্ভাবনা রয়েছে।  কর্মরত ব্যক্তিরা উন্নতিলাভ করবেন। নতুন পদ অর্জনের সুযোগ পাবেন। ভালো সময় যাবে।

কর্কট- সূর্যের গোচর কর্কট রাশিতে ঘটছে। তাই এর প্রভাব এই রাশিতে সর্বাধিক পড়বে। আপনি এই সময় শুভ ফল নিশ্চিতভাবে পাবেন। স্বাস্থ্য উদ্বেগ থেকে মুক্তি পাবেন। বৈবাহিক সমস্যাগুলি দ্রুত সমাধান  হবে। ব্যবসায় ইতিবাচক উন্নতি পেতে পারেন। যাঁরা চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তাঁরা আশাব্যঞ্জক সুযোগ পাবেন। এ ছাড়া দাম্পত্য জীবনে যে কোনও কলহ অনেকাংশে কমবে।

তুলা- সূর্যের গমন তুলা রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে শুভ প্রভাব ফেলবে। যে কারণে বেতন বৃদ্ধির মতো ইতিবাচক ফল পাবেন। সূর্যের গমন তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য বেশি উপকারী হবে। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি আশা করা যেতে পারে। আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement