Advertisement

Lucky Zodiac Sign 2024: গুরু-সূর্যের মধুর বন্ধুত্বে ভাগ্য তুঙ্গে থাকবে, অর্থ থেকে সফলতা সব পাবে ৫ রাশি

Lucky Zodiac Sign 2024: গ্রহের রাজা সূর্য ১৪ মার্চ কুম্ভ থেকে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। এই রাশির স্বামী বৃহস্পতি আর সূর্য ও গুরুকে একে-অপরের বন্ধু বলে মানা হয়ে থাকে। জ্যোতিষ গণনা অনুসারে, সূর্যের মীন রাশিতে প্রবেশ এই ৫ রাশিদের ওপর দারুণ প্রভাব পড়তে চলেছে। এঁদের সব সমস্যা এই সময় সমাধান হয়ে যাবে, আর্থিক সঙ্কট মিটবে।

সূর্যের গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Mar 2024,
  • अपडेटेड 1:48 PM IST
  • গ্রহের রাজা সূর্য ১৪ মার্চ কুম্ভ থেকে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে।

গ্রহের রাজা সূর্য ১৪ মার্চ কুম্ভ থেকে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। এই রাশির স্বামী বৃহস্পতি আর সূর্য ও গুরুকে একে-অপরের বন্ধু বলে মানা হয়ে থাকে। জ্যোতিষ গণনা অনুসারে, সূর্যের মীন রাশিতে প্রবেশ এই ৫ রাশিদের ওপর দারুণ প্রভাব পড়তে চলেছে। এঁদের সব সমস্যা এই সময় সমাধান হয়ে যাবে, আর্থিক সঙ্কট মিটবে। পরিবারে সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। আসুন জেনে নিই কোন ৫ রাশির জীবন বদলাতে চলেছে। 

বৃষ রাশি
খুব সহজেই আর্থিক সুবিধা পাবেন। জীবন সুখ ও বিলাসিতা বাড়বে। চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ আসবে। ব্যবসায় লাভ হবে। পরিবারে শান্তি বজায় থাকবে। বিনিয়োগ থেকে লাভ পাবেন। 

মিথুন রাশি
কর্মজীবনে আপনি সুবিধা পাবেন। ভাগ্যের সঙ্গ পাবেন আপনি এই সময়। ভ্রমণে সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশে যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। স্বাস্থ্য খুব ভাল যাবে আপনার। 

কন্যা রাশি
আচমকা কোনও গোপন সূত্র থেকে অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। আপনার আয় বাড়বে। কর্মজীবনে আপনি প্রশংসিত হবে। আপনি আপনার কাজে স্বাচ্ছন্দ্য ও স্থিতিশীলতা অনুভব করবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। 

ধনু রাশি
নিয়মিত আয়ের বাইরে অন্য উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগ পেতে পারেন। পরিবারে বড় সুখ আসতে পারে। দাম্পত্য জীবনে সুখ বাড়বে। স্বাস্থ্যের উন্নতি হবে। নতুন দায়িত্ব বাড়তে পারে কাজের ক্ষেত্রে। 

মকর রাশি
এই সময়টি ব্যবসার সঙ্গে জড়িতদের জন্য খুব শুভ হতে চলেছে। আগের তুলনায় লাভ বেশি হবে। কিছু খরচ বাড়তে পারে। সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। বৈবাহিক জীবন ভাল যাবে। স্বাস্থ্য ভাল থাকবে। 

প্রতিকার
এই রাশি ছাড়া বাকি রাশিদের জীবনে এই গোচরের ফলে কোনও সমস্যা দেখা দিলে সূর্যের বৈদিক মন্ত্রের জপ করুন ও প্রতিদিন ভোরে সূর্যদেবকে জল অর্পণ করুন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement