Advertisement

Zodiac: অচ্ছে দিন শুরু হয়েছে ৫ রাশির, পুজোয় থাকবেন মালামাল

কারও জন্মছকে সূর্য শুভ স্থানে থাকলে সেই ব্যক্তি ভাগ্যবান বলে বিবেচিত হন। গত কাল থেকে সূর্য দেব কন্যা রাশিতে প্রবেশ করেছেন। এই রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কিছু রাশির জাতক-জাতিকা লাভবান হতে চলেছেন। সামনেই দুর্গাপুজো। তার আগে এই গোচর বিরাট আর্থিক লাভ বয়ে আনবে এই রাশিদের জন্য।

Zodiac: অচ্ছে দিন শুরু হয়েছে এই রাশিদের, পুজোয় থাকবেন মালামাল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Sep 2022,
  • अपडेटेड 6:19 PM IST

Zodiac: গত কাল ১৭ সেপ্টেম্বর থেকে সূর্য দেব তার রাশি পরিবর্তন করেছেন। জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহদের রাজা হিসাবে মনে করা হয়। সেই হিসাবে একটি বিশেষ স্থান রয়েছে সূর্যের। কারও জন্মছকে সূর্য শুভ স্থানে থাকলে সেই ব্যক্তি ভাগ্যবান বলে বিবেচিত হন। গত কাল থেকে সূর্য দেব কন্যা রাশিতে প্রবেশ করেছেন। এই রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কিছু রাশির জাতক-জাতিকা লাভবান হতে চলেছেন। সামনেই দুর্গাপুজো। তার আগে এই গোচর বিরাট আর্থিক লাভ বয়ে আনবে এই রাশিদের জন্য।


কর্কট CANCER

আপনার সামাজিক প্রতিপত্তি বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় নতুন দিকে মনোনিবেশ করুন। এই সপ্তাহটি ব্যবসার জন্য ভালো। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে ভালো পরিবেশ থাকবে। দীর্ঘ দিনের আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন।


কন্যা VIRGO

ব্যবসা সংক্রান্ত আপনার আর্থিক সংকট কাটিয়ে উঠবেন। কোনও ভালো খবর পেতে পারেন। পরিবার নিয়ে বেড়াতে যেতে পারেন। সমাজে মান-সম্মান বাড়বে. কর্মকর্তারা আফনার কাজে খুশি হবেন।


বৃশ্চিক SCORPIO

লাভ হবে। আগে লেনদেনের বিষয়গুলো আগে মিটিয়ে নিন। কর্মক্ষেত্রে প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য আসবে। শিল্পের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসার জন্য সময় ভালো। আপনার আর্থিক লাভের আশা করা হচ্ছে। কোনও ভালো খবর পেতে পারেন। সম্পত্তি লাভের যোগ রয়েছে।


কুম্ভ AQUARIUS

চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। অর্থলাভের যোগ থাকবে। যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। লেনদেন করার জন্য শুভ সময়। বিনিয়োগ করলে লাভ হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। সবদিক থেকে সুবিধা পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ হবে।

Advertisement


মীন PISCES

জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। পারিবারিক জীবন সুখের হবে। লাভ হবেই। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করবেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। ভাই-বোনের সহযোগিতা পাবেন। এই সময়ে ভাগ্য আপনাকে সাহায্য করবে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে এই সময়টা কোনও বরদানের চেয়ে কম হবে না। মান-সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন।


** এই প্রতিবেদন সার্বির গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement