Advertisement

Trigrahi Lucky Zodiac Signs: ১৬ ডিসেম্বর থেকে ত্রিগ্রহী যোগ, অপার ধনলাভ-সাফল্য এই ৪ রাশির

ধনু রাশিতে ত্রিগ্রহী যোগ, লক্ষ্মীনারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগের কারণে ৪টি রাশির জাতক-জাতিকারা উপকৃত হতে চলেছেন। বাড়বে আত্মবিশ্বাস। হাতে আসবে টাকা-পয়সা। পদোন্নতি ও আয়বৃদ্ধির যোগ।

রাশি পরিবর্তন।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Dec 2022,
  • अपडेटेड 8:54 PM IST
  • ১৬ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করতে চলেছেন সূর্যদেব।
  • ৪টি রাশির জাতক-জাতিকারা উপকৃত হতে চলেছেন।

১৬ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করতে চলেছেন সূর্যদেব। ওই রাশিতে ইতিমধ্যেই অবস্থান করছে বুধ এবং শুক্র। তাই সূর্য ধনু রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে এখানে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। শুক্র ও বুধের মিলনের আগে ধনু রাশিতে লক্ষ্মীনারায়ণ যোগ তৈরি হয়েছে। এবার সূর্য বুধের সঙ্গে বুধাদিত্য যোগ গঠন করবে। জ্যোতিষীদের মতে, ধনু রাশিতে ত্রিগ্রহী যোগ, লক্ষ্মীনারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগের কারণে ৪টি রাশির জাতক-জাতিকারা উপকৃত হতে চলেছেন। বাড়বে আত্মবিশ্বাস। হাতে আসবে টাকা-পয়সা। পদোন্নতি ও আয়বৃদ্ধির যোগ।

বৃষ- ধনু রাশিতে গঠিত ত্রিগ্রহী যোগ আপনাকে ইতিবাচক ফল দিতে চলেছে এই রাশির জাতক-জাতিকাদের। রাশি পরিবর্তনের পরে সূর্য আপনার রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। ফলে দুর্দান্ত লাভ হবে আপনার। আপনার ইচ্ছাপূরণ হবে। নিজের কথায় মানুষের মন জয় করতে সক্ষম হবেন। আয় হাতে আসবে। খরচ নিয়ন্ত্রণে থাকবে। সঞ্চয়ে সক্ষম হবেন।  

তুলা- তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য এই ত্রিগ্রহী যোগ শুভ হতে চলেছে। বিশেষ করে যাঁরা মার্কেটিং, মিডিয়া এবং কনসালটেন্সির কাজ করছেন,তাঁদের জন্য সুসময় আসবে। ইতিবাচক ফল পাবেন তুলা রাশির জাতক-জাতিকারা। হাতে আসবে টাকা। কর্মজীবনে সাফল্য লাভ করবেন। পাবেন শুভ ফল। 

ধনু- সূর্য, বুধ এবং শুক্রের সংমিশ্রণে, ত্রিগ্রহী যোগ ধনু রাশিতে তৈরি হচ্ছে। এই পরিস্থিতিতে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনার নেতৃত্ব এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা অন্যদের মুগ্ধ করবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তা ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। আপনার কাজ সর্বত্র প্রশংসিত হবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। 

মীন- ত্রিগ্রহী যোগের পরে যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। কর্মজীবনে বড় সুযোগ বা অফার পেতে পারেন। তবে আপনাকে খুব সতর্কও থাকতে হবে। কারও সঙ্গে ঋণের লেনদেন করবেন না। অর্থাৎ ঋণ দেবেন বা নেবেন না। পরিবারের সদস্য বা বহিরাগতদের সঙ্গে কোনও বিবাদে জড়াবেন না। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে। 

Advertisement

আরও পড়ুন- শুক্রবার থেকে সূর্যের রোষে এই ৫ রাশি, সব কাজে বাধা, বাড়বে খরচ

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement